ফরিদপুরে ভেজাল শিশু খাদ্য কারখানায় অভিযান





প্রতিবেদক, টাইমসবাংলা.নেটঃ
ফরিদপুরের সদর উপজেলার কানাইপুর এলাকার বসু নর সিংহদিয়া গ্রামে অবৈধ ও ভেজাল শিশু খাদ্য পন্য তৈরীর কারখানায় অভিযান চালিয়েছে জেলা গোয়েন্দা পুলিশ ও বিএসটিআই। গোপন সংবাদের ভিত্তিতে আজ সন্ধ্যায় এই অভিযান পরিচালনা করা হয়। জেলার বিএসটিআই ও গোয়েন্দা পুলিশ যৌথ ভাবে এ অভিযান পরিচালনা করে। এসময় কারখানায় প্রস্তুতকৃত কয়েটিক পন্য ও উৎপাদন কাজের চার শ্রমিককে আটক করা হয়।

ফরিদপুর বিএসটিআই এর সহকারী পরিচালক ফিরোজ আহম্মেদ জানান, গোয়েন্দা সংস্থার সংবাদের ভিত্তিতে তারা বসু নরসিংহদিয়ার জহির হোসেনের কারখানায় অভিযান পরিচালনা করে। এসময় তারা কারকানায় দেশের বিভিন্ন নামী দামী কম্পানীর সদৃশ্য পন্য উৎপাদন করতে দেখে। যার বিএসটিআই এর কোন অনুমতিপত্র তো নেই, কারখানা করতে যে সকল অনুমতি লাগে তার কিছুই এদের নেই। তিনি আরো জানান, ভয়ানক ক্যামিকেল মিশ্রিত এসব শিশু পন্য দেহের জন্য মারাত্নক ভয়ানক ক্ষতি করতে পারে। তিনি বলেন, কারখানার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

ফরিদপুর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ পরির্দশক মাহাবুবুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা কারখানায় অভিযান চালিয়ে অবৈধ শিশু খাদ্য জব্দ ও চার শ্রমিককে আটক করেছে। তবে কারখানার মালিক পালাতক রয়েছে বলেও তিনি জানান। পরবর্তিতে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। #







মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ