ফরিদপুরের ভাঙ্গায় ইতালী প্রবাসীকে কুপিয়ে হত্যা





প্রতিবেদক, টাইমসবাংলা.নেটঃ
ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ভাঙ্গা পৌরসদরের নওপাড়া বাসষ্ট্যান্ডে মঙ্গলবার রাতে মাসুদ মিয়া নামে এক ইতালী প্রবাসীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। আজ রাতে তারাবী নামায চলাকালে এই ঘটনা ঘটে।

জানা গেছে, নওপাড়া বাসষ্ট্যান্ডে চা খাচ্ছিল ইতালী প্রবাসী মাসুদ মিয়া। সেসময় তার প্রতিপক্ষ সাবেক পৌর কাউন্সিলর বাচ্চু মেম্বারের লোকজন তাকে ঘিরে ফেলে এলোপাথারী কুপিয়ে পালিয়ে যায়।

নিহত মাসুদ মিয়া মাসুদ মিয়া পৌরসদরের গজারিয়া গ্রামের হারুন অর রসিদ মিয়ার ছেলে। সে তার পরিববার ও স্ত্রী নিয়ে ইতালীতেই বসবাস করেন। আগামী ২০ তারিখে ইতালী যাওয়ার কথা ছিল তার। তিনি ভাঙ্গা পৌরসভার নির্বাচন উপলক্ষে কয়েকদিন আগেই গ্রামের বাড়ীতে আসেন।

গুরুতর আহত অবস্থায় মাসুদকে স্থানীয় জনতা তাকে উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। মাসুদের মৃত্যুর সংবাদে গজারিয়া গ্রাম সহ নওপাড়া গ্রামে চরম উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে এবং ভাঙ্গা হাসপাতাল থেকে মাসুদের লাশ উদ্ধার করে।

খোজ নিয়ে জানা গেছে, ওই এলাকায় আধিপত্য নিয়ে দীর্ঘদিন যাবৎ রাজ্জাক ফকির ও সাবেক পৌর কাউন্সিলর বাচ্চু মেম্বারের লোকজনের মধ্যে দ্ব›দ্ব রয়েছে। এনিয়ে উক্ত এলাকায় ইতিপুর্বে একাধীক বার দেশীয় অস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষ, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। একই সাথে সংর্ঘষ নিয়ে ভাঙ্গা থানায় একাধীক মামলা রয়েছে।

উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাজ্জাক ফকির জানায়, এলাকায় দীর্ঘদিন যাবৎ সাবেক পৌর কাউন্সিলর বাচ্চু মেম্বার ও তার সমমনা লোকজন বড় ধরনের মারামারির পায়তারা করছে। আজ মঙ্গলবার রাত ৮ টার দিকে আমাদের সমর্থক ইতালী প্রবাসী মাসুদ নওপাড়া বাসষ্ট্যান্ডে চা খেতে ছিল। সেসময় বাচ্চু মেম্বারের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে মাসুদের উপর হামলা চালিয়ে এলোপাথারী কুপিয়ে পালিয়ে যায়। আমরা এর সুষ্ঠ বিচার চাই।

অত্যন্ত ন¤্র ও বিনয়ী দানশীল মাসুদ মিয়ার মৃত্যুর সংবাদে এলাকা ও হাসপাতালে শোকের ছায়া নেমে আসে। নির্মম ভাবে কুপিয়ে মাসুদকে হত্যা কারীদের দ্রæত গ্রেফতার ও বিচারের দাবি জানিয়েছে এলাকাবাসি।

এব্যাপারে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ লুৎফর রহমান জানায়, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে, অপর একটি টিম হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে। আগামী নিহতের মরদেহ ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে ময়নাতদন্তের জন্য। #







মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ