প্রতীক চেয়েছেন ঘোড়া, আসলেনও ঘোড়ায় চড়ে





প্রতিবেদক, টাইমসবাংলা.নেটঃ
বৃহস্পতিবার বেলা ১১টা ৩০ মিনিট। উপজেলা পরিষদ সড়কের উপর দিয়ে কেউ একজন ঘোড়ায় চড়ে আসছেন । এ সময় রাস্তার পাশে দাড়িয়ে থাকা লোকদের উদ্দেশ্যে হাত নাড়ছেন তিনি।

কাছে গিয়ে জানা গেল তার নাম শেখ আলম(৩৪)। তিনি আসন্ন চরভদ্রাসন উপজেলার চর হরিরামপুর ইউনিয়ন নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী। ইতিমধ্যে তিনি মনোনয়ন জমা দিয়েছেন। পেশায় ঘোড়ার গাড়ির চালক, প্রতীকও চেয়েছেন ঘোড়া। আজ ছিল মনোনয়ন যাচাই বাছাইর দিন। উপজেলা পরিষদ কার্যালয়ে যাচাই বাছাইতে এসেছেন ঘোড়ায় চরে।

শেখ আলম চর হরিরামপুর ইউনিয়নের পূর্ব শালিপুর গ্রামের শেখ মেদেরের ২য় ছেলে। তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আলম চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন। পেশায় ঘোড়ার গাড়ী চালক। সংসারে স্ত্রী, দুই মেয়ে ও দুই ছেলে রয়েছে।

আলম জানান এলাকায় মানুষ তাকে “আলম চেয়ারম্যান” হিসেবে চিনেন। গত নির্বাচনে তিনি মনোনয়োন ক্রয় করেছিলেন। তিনি আরও জানান ঘোড়ার মাধ্যমে তার জীবিকা চলে। তাই এবারের নির্বাচনে তিনি ঘোড়া প্রতীক চেয়েছেন। যাচাই বাছাই পর্বে অংশগ্রহনের জন্য তিনি নিজের ঘোড়াটাই নিয়ে এসেছেন। তিনি দাবী করেন জনগন তার সাথে রয়েছেন। কেননা তিনি বিনা টাকায় অনেক মানুষকে সেবা প্রদান করেছেন। তার বিশ^াস ২৮ তারিখের নির্বাচনে চর হরিরামপুর ইউনিয়নের জনগন তাকে ভোট দিয়ে জয়ী করবেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. সাইফুল ইসলাম জানান, এখনো প্রতীক বরাদ্দ হয়নি। তাই কেউ যানবাহন হিসেবে ঘোড়া ব্যবহার করলে আইনগত কোন বাধা নেই। প্রতীক বরাদ্দের পরে এমনটি করা যাবে না।#



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

বিশেষ সংবাদ

আইন ও অপরাধ

স্বাস্থ্য

কৃষি ও খাদ্য

গনমাধ্যম

ঘোষনাঃ