‘খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে প্রতিহিংসার রাজনীতি করছে সরকার’(ভিডিও)







প্রতিবেদক, টাইমসবাংলা.নেটঃ
সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে প্রতিহিংসার রাজনীতি করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যার কারনে তার বিদেশে উন্নত চিকিৎসায় বাধা দেয়া হচ্ছে। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী, রাস্ট্রপতি থেকে শুরু করে সরকার দলীয় ইউনিয়ন নেতারাও সামান্য ঠান্ডা জ¦র হলেও বিদেশ যায় চিকিৎসার জন্য। এতে তারাই প্রমান করেছে দেশে সুচিকিৎসা নেই। তাছাড়া খালেদা জিয়া নানা রোগে আক্রান্ত। তার উন্নত চিকিৎসার জন্য বিদেশ নেয়া প্রয়োজন।

আজ বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গনঅনশন কর্মসূচীতে নেতাকর্মীরা এসব কথা বলেন। শনিবার বেলা ১০ টা থেকে ফরিদপুর প্রেসক্লাব চত্বরে এই কর্মসূচী শুরু হয়।

জেলা বিএনপি’র সাবেক সম্পাদক সৈয়দ মোদাররেছ আলী ইছার সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ রিংকু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহ সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম। অন্যান্যের মধ্যে জেলা যুবলীগের সাবেক সভাপতি আফজাল হোসেন খান পলাশ, বর্তমান সভাপতি রাজীব হোসেন, সম্পাদক জাহাঙ্গীর হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরীজসহ কয়ক’শ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নেতকর্মীরা এসময় বলেন, বেগম খালেদা জিয়া বিদেশে গেলেই তো পালিয়ে যাচ্ছেনা, সরকারী বিভিন্ন সংস্থা রয়েছে, কোথায় যাবেন কোথায় চিকিৎসা নিবেন সবই তো সরকার জানবে। মানবিক কারনে উন্নত চিকিৎসার জন্য বেগম জিয়ার বিদেশে যাওয়ার সুযোগ দেয়ার দাবী জানান তারা।

বক্তারা আরো বলেন, খালেদা জিয়া এখনো মুক্ত নন, যে শর্তে তিনি বাসায় আছেন, যে শর্তে তিনি এভার কেয়ার হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন, সেই শর্তে বা আরো শর্ত জুরে হলেও খালেদা জিয়ার উন্নত চিকিৎসার ব্যবস্থা করে দেয়া হোক।#







মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

বিশেষ সংবাদ

আইন ও অপরাধ

স্বাস্থ্য

কৃষি ও খাদ্য

গনমাধ্যম

ঘোষনাঃ