ইউপি নির্বাচনঃনগরকান্দায় স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে হামলা, ভাংচুড়, লুটপাটের অভিযোগ





প্রতিবেদক, টাইমসবাংলা.নেটঃ
ফরিদপুরের নগরকান্দার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ইমাম-উল ইসলামের বাড়ীতে হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে নৌকা প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। ইউনিয়নের ভাজনকান্দা গ্রামের তার নিজ বাড়ীতে এ হামলা চালানো হয়। এসময় হামলাকারীরা ইমাম-উল -ইসলামের ঘরে টানানো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ বাড়ীঘর ও আসবাবপত্র ভাংচুর করে এবং স্বর্নালঙ্কার, নগদ অর্থসহ মূল্যবান জিনিসপত্র লুটপাট করে নেয়।

তিন শতাধিক লোক নৌকার শ্লোগান দিয়ে হামলা চালায় বলে আনারস প্রতীকের স্বতন্ত্র (আওয়ামী লীগের বিদ্রোহী) চেয়ারম্যান পদপ্রার্থী ইমাম-উল ইসলাম জানান। ইমাম-উল কোদালিয়া শহীদনগর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি। হামলাকারীরা নৌকার প্রার্থী খোন্দকার জাকির হোসেন নিলু’র সমর্থক বলে তিনি জানান।

ইমাম-উল ইসলাম বলেন, হামলাকারীরা নৌকার শ্লোগান দিয়ে আমার বাড়ীঘর ভাংচুর করে। এছাড়া তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ আসবাবপত্র ভাংচুর করে এবং স্বর্ণাংলকার সহ নগদ অর্থ লুটপাট করে নেয়। এসময় আমিসহ আমার কর্মীরা কোন রকম পালিয়ে রক্ষা পাই।

এ ব্যাপারে জানতে কোদালিয়া শহীদনগর ইউনিয়নের নৌকার প্রার্থী খোন্দকার জাকির হোসেন নিলু’র ফোন নাম্বারে যোগাযোগ করা হলে, তিনি ফোন কেটে দেন।

সিনিয়র সহকারি পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) সুমিনুর রহমান বলেন, ঘটনার সময় পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় দুই পক্ষ থানায় অভিযোগ দিয়েছেন। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।#







মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

বিশেষ সংবাদ

আইন ও অপরাধ

স্বাস্থ্য

কৃষি ও খাদ্য

গনমাধ্যম

ঘোষনাঃ