‘আগ লাগে বস্তি মে, মে আপনি মাস্তি মে’





বিনোদন ডেক্স, টাইমসবাংলা.নেটঃ
বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নড়িয়ে দিয়েছে পুরো বলিউডকে। ইন্ডাস্ট্রিতে ‘নেপোটিজম’ নিয়ে যখন উত্তাল গোটা দেশ, একের পর এক অভিযোগ, কদর্য মন্তব্যের বন্যা বয়ে গিয়েছে বলিউডের স্টার-কিডদের নিয়ে। এরই মধ্যে করণ জোহর, আলিয়া ভাটসহ অনেকেরই সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারের সংখ্যাও কমে গিয়েছে। ঠিক এমন পরিস্থিতিতেই শত্রুঘ্নকন্যা সোনাক্ষী সিনহা লিখলেন, ‘আগ লগে বস্তি মে, মে আপনি মস্তি মে!’

আর এই পোস্ট করেই নিজের টুইটার অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভ করে দেন অভিনেত্রী। যিনি নিজেও কিনা একজন ‘স্টার-কিড’। স্বাভাবিকবশতই, এমন মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী।

সুশান্তের মৃত্যুকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় যে উথাল-পাথাল শুরু হয়েছে অভিনেত্রী যে সেই দিকেই ইঙ্গিত করতে চেয়েছেন, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন নেই। সোনাক্ষীর এই মন্তব্যের পর তর্ক-বিতর্ক শুরু হয়েছে নেটদুনিয়াজুড়ে।

নেপোটিজম নিয়ে যে চর্চা শুরু হয়েছে, তা না পসন্দ তাঁর। তাই বিতর্কে না জড়িয়ে টুইটার অ্যাকাউন্ট থেকে বিরতি নিয়েছেন তিনি। সেই প্রসঙ্গ অবশ্য টুইটার ডিঅ্যাক্টিভ করার আগেও উল্লেখ করেছেন সোনাক্ষী।

শেষ টুইটে তিনি লেখেন, ‘মানসিক শান্তি পেতে আমি টুইটার থেকে বিদায় নিলাম। এই মুহূর্তে নেতিবাচক চিন্তাধারা থেকে দূরে থাকা প্রয়োজন। আমি চললাম। অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট করলাম। তোমরা শান্তিতে থেকো।’

সোনাক্ষীর পর টুইটার থেকে বিরতি নিয়েছেন সাকিব সালিম, সালমানের ভগ্নিপতি আয়ুষ শর্মা, ‘নোটবুক’ খ্যাত জহির ইকবালসহ অনেক তারকাই।







মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ