বুধবারও ফরিদপুরে ৩০ জনের করোনা ভাইরাস শনাক্ত/ একদিনে রেকর্ড ভাঙ্গায় ১৮ জন





প্রতিবেদক, টাইমসবাংলা.নেটঃ

গত ২৪ ঘন্টায় ফরিদপুরে নতুন করে আরও ৩০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে ফরিদপুর জেলায় করোনাভাইরাস শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৩৬৫ জন।

আজ বুধবার সন্ধ্যায় ফরিদপুর মেডিকেল কলেজের করোনা শনাক্তকরণ ল্যাব সুত্রে এ তথ্য জানা গেছে।

ফরিদপুরে নতুন করে যে ৩০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের মধ্যে ভাঙ্গায় ১৮ জন, ফরিদপুর সদরে ৫ জন, বোয়ালমারীতে ৩ জন, নগরকান্দায় ২ জন এবং সদরপুর ও চরভদ্রাসনের ১জন করে।

নতুন করে যে ৩০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তার মধ্যে ১০ থেকে ২০ বছরের বয়সী রয়েছে ১ জন, ২১ বছর থেকে ৪০ বছরের মধ্যে আছেন ১০ জন, ৪১ থেকে ৬০ বছরের মধ্যে ১২ জন এবং ৬০ বছরের উর্ধে ৭ জন।

ফরিদপুরের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে জানা গেছে আজ বুধবার ফরিদপুর ও গোপালগঞ্জের মোট ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। মোট পজিটিভ শনাক্ত হয়েছে ৪০ জনের। এর মধ্যে ফরিদপুরে চারজন পুরাতনসহ মোট ৩৪ জন, গোপালগঞ্জ ও মাদারীপুরে ৩ জন করে।

ফরিদপুরে মোট শনাক্ত ৩৬৫ জনের মধ্যে ফরিদপুর সদরে ৯৩ জন, ভাঙ্গায় ৯০, বোয়ালমারীতে ৫৬, নগরকান্দায় ৩৪, চরভদ্রাসনে ৩১, আলফাডাঙ্গায় ২৭, সদরপুরে ১৬, মধুখালীতে ১১ এবং সালথায় ৭ জন।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বলেন, ভাঙ্গা, ফরিদপুর সদর, বোয়ালমারী, নগরকান্দা, চরভদ্রাসন ও সদরপুরে গত ২৪ ঘন্টায় নতুন করে যে ৩০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের প্রত্যেকের বাড়ি বিচ্ছিন্ন করা হয়েছে। #







মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ