ফরিদপুরে ২৪ ঘন্টায় আরও ৩০ জনের করোনাভাইরাস শনাক্ত





ফরিদপুর প্রতিনিধি, ২ জুনঃ
গত ২৪ ঘন্টায় পুলিশ ও দমকল বাহিনীর কর্মীসহ আরও ৩০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে ফরিদপুর জেলায় করোনাভাইরাস শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৩৩৫ জন। আজ মঙ্গলবার সন্ধ্যায় ফরিদপুর মেডিকেল কলেজের করোনা শনাক্তকরণ ল্যাব সুত্রে এ তথ্য জানা গেছে।

ফরিদপুরে নতুন করে যে ৩০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের মধ্যে ভাঙ্গায় ১১, ফরিদপুর সদরে ৯, সদরপুরে ৩, মধুখালী ও নগরকান্দায় ২ জন করে এবং সালথা, চরভদ্রাসন ও আলফাডাঙ্গায় ১ জন করে।

ফরিদপুরের সালথায় করোনা শনাক্ত হয়েছে ৪৭ বছর বয়সী দমকল বাহিনীর এক কর্মীর। অপরদিকে ভাঙ্গায় ৩৬ বছল বয়সী এক পুলিশ কনস্টেবলের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

ফরিদপুর সদরে আক্রান্ত হয়েছেন ১নং হাবেলী গোপালপুর এলাকার ৩৮ বছরের এক ব্যাক্তি, পরমানান্দপুর এলাকার ২৩ বছরের এক তরুনী, ভাজরাকান্দা গ্রামে ৪৪ বছরের এক ব্যাক্তি, চাঁদপুর এলাকার ২১ বছরের এক তরুনী, বাখুন্ডা এলাকার ২৫ বছর ও ৪০ বছরের ২ নারী, একই এলাকার ৪৮ বছরের এক ব্যাক্তি, ঈশান গোপালপুর এলাকার ৪৫ বছরের এক ব্যাক্তি এবং মাচ্চর এলাকার ৩২ বছরের এক ব্যাক্তি।

নতুন যে ৩০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তার মধ্যে ১০ থেকে ২০ বছরের বয়সী রয়েছে ৪ জন, ২১ বছর থেকে ৪০ বছরের মধ্যে আছেন ১৭ জন, ৪১ থেকে ৬০ বছরের মধ্যে আছেন ৭ জন এবং ৬০ বছরের উর্ধে ২ জন।

ফরিদপুরের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে জানা গেছে আজ মঙ্গলবার ফরিদপুর ও গোপালগঞ্জের মোট ২৬৫ জনের নমুনা পরীক্ষা করা হয়। মোট পজিটিভ শনাক্ত হয়েছে ৬১ জনের। এর মধ্যে ফরিদপুরের ৩০, গোপালগঞ্জে ২৭ জন ও মাদারীপুরের ৪ জন।

গতকাল মঙ্গলবার পর্যন্ত ফরিদপুরে মোট শনাক্ত ৩৩৫ জনের মধ্যে ফরিদপুর সদরে ৮৮ জন, ভাঙ্গায় ৭২, বোয়ালমারীতে ৫৩, নগরকান্দায় ৩২, চরভদ্রাসনে ৩০, আলফাডাঙ্গায় ২৭, সদরপুরে ১৫, মধুখালীতে ১১ এবং সালথায় ৭ জন।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বলেন, ফরিদপুর সদর, ভাঙ্গা, চরভদ্রাসন, সদরপুর, সালথা, মধুখালী, নগরকান্দা ও আলফাডাঙ্গায় গত ২৪ ঘন্টায় নতুন করে যে ৩০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের প্রত্যেকের বাড়ি বিচ্ছিন্ন করা হয়েছে। #







মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ