ফরিদপুরে করোনাভাইরাসে মুক্তিযোদ্ধার মৃত্যু





ফরিদপুর প্রতিনিধি, ১৯ মেঃ
ফরিদপুরে করোনা ভাইরাস জনিত কোভিট-১৯ রোগে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুর ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে ৮০ বছর বয়সী এক বৃদ্ধ মারা গেছেন বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের একটি গ্রামে। তিনি একজন মুক্তিযোদ্ধা।

রবিবার ওই বৃদ্ধ এবং তাঁর স্ত্রীর (৭০) করোনা শনাক্ত হয়। করোনা শনাক্ত হওয়ার পরে বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। লকডাউন করা হয়েছিল তাদের বাড়িটি।

ওই বৃদ্ধ দম্পতি সম্প্রতি চিকিৎসক দেখাতে ঢাকার কচুখেতে ছেলের বাসায় গিয়েছিলেন। গত শনিবার তারা গ্রামে ফিরে আসেন। রবিবার তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারীর চতুল ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান শরীফ মো. সেলিমুজ্জামান বলেন, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে মারা গেছেন করোনা ভাইরাসে আক্রান্ত ৮০ বছর বয়সী ওই বৃদ্ধ। তিনি বলেন, বিকেল চারটার দিকে ওই বৃদ্ধের বাড়ির পাশে একটি বাগানে স্বাস্থ্য বিধি মেনে তার লাশ দাফন করা হয়েছে।

প্রসঙ্গত, ফরিদপুরে এ পর্যন্ত ৬১ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে বোয়ালমারীতে ২১ জন, নগরকান্দায় ১৩জন, ফরিদপুর সদরে ১০জন, সদরপুর ও আলফাডাঙ্গায় ৪ জন করে, চরভদ্রাসন ও ভাঙ্গায় ৩ জন করে, মধুখালীতে ২ এবং সালথায় ১ জন।

সনাক্ত হওয়া ৬১ জনের মধ্যে ১২জন ইতিমধ্যেই সুস্থ হয়ে গেছেন। এরা করোনা ডেডিকেটেড হাসপাতাল এবং বাড়িতে থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন।#







মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ