করোনা প্রাদুর্ভাবে ফরিদপুরে কর্মহীনদের পাশে ছাত্রনেতা খায়রুল

বিতরণের জন্য্য খাদ্য সামগ্রী প্যাকেটজাত করছে খায়রুল ও তার সঙ্গীরা




টাইমসবাংলা.নেটঃ
করোনা প্রাদুর্ভাবে চলছে অঘোষিত লকডাউন। আর এর যেরে বেকার হয়ে পড়েছে দিন আনা দিন খাওয়া মানুষ গুলো। ফরিদপুরে কর্মহীন এসব মানুষ ছাড়াও হত দরিদ্র জন গোষ্টির পাশে এসে দাড়িয়েছে ছাত্রনেতা খায়রুল ইসলাম রোমান।

ফরিদপুর সরকারী রাজেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজে পড়াশুনার পাশাপাশি নানান সমাজ সেবা মুলক কর্মকান্ডে জড়িত রোমান। করোনা প্রাদুর্ভাবে অসহায় মানুষের সহায়তা করতে ছোট ভাই, বন্ধু ও রাজনৈতিক সহকর্মীদের নিয়ে একটি টিম গঠন করে কাজ করছে রোমান।

তার নেতৃত্বে গত এক সপ্তাহ ধরে ফরিদপুরের বিভিন্ন এলাকার ৫ শতাধিক মানুষকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। প্রতিটি পরিবারকে তারা ৫ কেজি চাল, ১ কেজি আলু, ১ কেজি পিয়াজ, ১ কেজি লবন, ৫শ গ্রাম সায়াবিন তেল, ৫শ গ্রাম ডাল, ১টি সাবান দিয়েছে। এছাড়াও তারা শহরের বিভিন্ন জায়গায় জীবানু মুক্ত করনো জীবানু নাশক স্প্রে ও পরিস্কার পরিচ্ছন্ন অভিযান চালিয়ে যাচ্ছে।

কলেজ শিক্ষার্থী খায়রুল ইসলাম রোমান জানান, সারা বিশে^ করোনা ভাইরাস এর মহামারী চলছে। এর মধ্যে উচ্চবিত্ব, মধ্যবিত্বদের খুব একটা সমস্য না হলেও বিপাকে পড়েছে দিন আনা দিন খাওয়া দরিদ্র জনগোষ্টি। তাদের কথা চিন্তা করে আমার এই ক্ষুদ্র উদ্যোগ। করোনা ভাইরাসের প্রভাব চলাকালের তার এই উদ্যোগ চলমান থাকবে বলেও জানান তিনি। #



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ