ফরিদপুরে যুবলীগ নেতার ৩ ট্রাক্টর জ্বালিয়ে দিল জনতা





টাইমসবাংলা.নেটঃ
ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় সড়কের পাশ থেকে বালু উত্তোলন করায় ৩টি ট্রাক্টর জ্বালিয়ে দিয়েছে উত্তেজিত জনতা।
বুধবার উপজেলার কাওলীবেড়া ইউনিয়নের বালিয়াডাঙ্গী সড়কের পাশে এ ঘটনা ঘটে। পরে বালু উত্তোলন করায় ৪ জন চালককে আটক ও একটি ভেকু জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত।

এলাকাবাসী জানান, ফরিদপুর-৪ (ভাঙ্গা-সদরপুর-চরভদ্রাসন) আসনের সাংসদ মজিবুর রহমান চৌধুরী নিক্সন ওই এলাকায় অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণ করতে যাচ্ছিলেন। এ সময় তিনি দেখতে পান পাকা সড়কের পাশ থেকে অবৈধভাবে বালু উত্তোলন করে রাস্তার ব্যাপক ক্ষতি করা হচ্ছে।

এ জন্য তিনি গাড়ি থেকে নামার সঙ্গে সঙ্গে উত্তেজিত জনতা ৩টি ট্রাক্টর আগুন দিয়ে পুড়িয়ে দেয়। সংবাদ পেয়ে ভ্রাম্যমাণ আদালত সেখানে অভিযান চালিয়ে ৪ জন চালককে আটক ও একটি ভেকু জব্দ করেন।

আজিমনগর ইউনিয়নের যুবলীগের সভাপতি মামুন জানান, আমার ২টি ও আমার অপর ভাইয়ের ১টি বালু টানা ট্রাক্টরে আগুন দিয়ে পুড়িয়ে দিয়ে ৫১ লাখ টাকার ক্ষতি করেছে। সেখানে আক্কাচ মোল্লা নামের এক ব্যক্তি তার নিজের জমিতে পুকুর কাটবে বলে আমাদের সঙ্গে তার চুক্তি করে। আমাদের অপরাধ কী, জনৈক মোতালেব চেয়ারমানের উস্কানির কারণে আমার ৫১ লাখ টাকার ক্ষতি করেছে।

ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রকিবুর রহমান জানান, বালু ব্যবস্থাপনা আইনে জনবিরোধী কার্যকলাপের দায়ে বালিয়াডাঙ্গি সড়কের পাশ থেকে অসাধু বালু ব্যবসায়ীরা বালু উত্তোলন করে রাস্তার ক্ষতি করছিল। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৪ জনকে আটক করি এবং বালু উত্তোলনের মেশিন বা ভেকু জব্দ করা হয়। এদের বিরুদ্ধে নিয়মিত মামলা হবে।



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ