চরভদ্রাসনে আগুনে পুড়লো ৩ ঘর, অন্তঃস্বত্বাসহ আহত ২





টাইমসবাংলা.নেটঃ
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার খালাশি ডাঙ্গী গ্রামে বুধবার দুপুর ২টার দিকে অগ্নিকান্ডে তিনটি দোচালা টিনের ঘর আগুনে পুড়ে গেছে। এই ঘটনায় দুটি পরিবারের প্রায় দুই লক্ষ টাকার ক্ষতি হয়েছে। রান্না ঘরের চুলার গরম ছাই থেকে এ আগুনের সুত্রপাত হয়েছে বলে জানায় পরিবারটি।

তারা জানায় ঘটনার দিন দুপুরে রান্না শেষে চুলা থেকে গরম ছাই উঠিয়ে ঘরের পিছনে স্তুপ করে রেখে রান্না শেষে যে যার মতন কাজে ব্যাস্ত ছিল। হঠাৎ ঘরের পেছনে আগুন জ্বলতে দেখে তারা। তাদেও চিৎকার চেচামেচিতে স্থানীয়রা এগিয়ে আসে এবং এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

ক্ষতিগ্রস্থরা হচ্ছে মালেক দেওয়ান(৭০) ও তার ছেলে রফিক দেওয়ান(২৬)। এই ঘটনায় ঐ পরিবারের আট মাসের অন্তসত্বা পুত্রবধু চায়না আক্তার ও প্রতিবেশি স্বাধীন দেওয়ান আহত হয়েছেন। চায়নাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ও স্বাধীন চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানা, সদর ইউপি চেয়ারম্যান আজাদ খান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. কাউসার হোসেন ঘটনাস্থলে যান এবং ক্ষতিগ্রস্থ পরিবারের প্রতি সমবেদনা জানান।

উপজেলা প্রশাসনের পক্ষ হতে তাৎক্ষনিক ক্ষতিগ্রস্থদের এক শত কেজি চাল দেওয়া হয় এছাড়া ক্ষতিগ্রস্থ পরিবারকে ঘর মেরামতের জন্য নগদ বিশ হাজার টাকার আর্থিক সহায়তা দেন থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. কাউসার হোসেন।

এছাড়াও খবর পেয়ে প্রতিনিধি পাঠিয়ে ক্ষতিগ্রস্থদের খোজ খবর নেয়াসহ আর্থিক অনুদান প্রদান করেন স্থানীয় সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন।#



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ