নগরকান্দায় নৌকার সমর্থকদের হামলা মামলায় না জড়ানোর সতর্কতা





টাইমসবাংলা.নেটঃ
ফরিদপুর-২ আসনের অন্তর্ভুক্ত নগরকান্দা ও সালথা উপজেলায় নৌকা প্রতিকে ভোট প্রদানকারী ও সমর্থকদের বাড়ীঘরে হামলা ও কোন ধরনের ষড়যন্ত্রমূলক মামলায় না জড়ানোর সতর্কতা জারি করে এধরনের কোন ঘটনার পুনরাবৃত্তি করা হলে গণ আন্দোলন গড়ে তোলার হুমকী দেয়া হয়েছে।

শুক্রবার দুপুরে জেলার নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের কদমতলী চেয়ারম্যান বাড়িতে আওয়ামীলীগের একাংশের কর্মী সমাবেশ থেকে এ হুশিয়ারী উচ্চারন করা হয়।

বিগত উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীর নৌকা প্রতিকের ভোটার ও সমর্থকদের উপর হামলা ও ষড়যন্ত্রমূলক মামলায় জড়ানোর হচ্ছে দাবী করে প্রতিবাদে এ সমাবেশ করা হয়। সমাবেশে বাংলাদেশ আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ও নগরকান্দা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া হুশিয়ারী উচ্চারণ করে বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার দেয়া নৌকা প্রতিকের পক্ষে কাজ করা কোন অপরাধ হতে পারে না। এতদাঞ্চলের মানুষ বঙ্গবন্ধুকে ভালোবাসে তাই আওয়ামীলীগের প্রতি শ্রদ্ধাশীল বিধায় জাতির জনকের কন্যা শেখ হাসিনা যখন যাকে নৌকা প্রতিক দেবে তার পক্ষেই বিগত দিনে কাজ করেছে আগামীতেও করবে। কিন্তু নৌকা প্রতিকের পক্ষে কাজ করায় অনেকের বাড়ীঘরে হামলা চালানো হয়েছে এমনকি অনেককে মামলায় আসামী করা হয়েছে অভিযোগ তুলে তিনি বলেন, আগামীতে এমন ধৃষ্টতা দেখানো হলে আমরা প্রতিরোধ গড়ে তুলবো, প্রয়োজনে গণআন্দোলন গড়ে তুলবো।

নগরকান্দা উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল মান্নান মাতুব্বরের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন তালমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ারা বেগম, সাব্বির সরদার, জেলা পরিষদের সদস্য কামাল হোসেন মিয়া, তালমা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তৈবুর রহমান, সাধারণ সম্পাদক সিরাজ খলিফা প্রমূখ উপস্থিত ছিলেন। #



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ