মুজিববর্ষ উপলক্ষে ফরিদপুরে টি২০ ক্রিকেট টুর্নামেন্ট





স্পোর্টস,টাইমসবাংলা.নেটঃ
মুজিব শতবর্ষ উপলক্ষে ফরিদপুরে টি২০ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করেছে ফরিদপুর ক্রিকেট ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন। শনিবার সকালে টুর্নামেন্টের অংশ গ্রহনকারী দলগুলোর জার্সি উন্মোচন উপলক্ষে শহরের একটি অভিজাত রেস্তরায় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, টুর্নামেন্টে মোট ৬ টি দল অংশ গ্রহন করবে। প্রতিটি দল গঠন করা হয়েছে জেলার বীর মুক্তিযোদ্ধাদের নামে। প্রথম বারের মত আয়োজিত এই টুর্নামেন্টে অংশ নিবে জেলার অনুর্ধ ১৩, ১৫ ও ১৮ খেলোয়াড়গন। আগামীতে নিয়মিত এই টুর্নামেন্ট আয়োজন করা হবে বলে জানিয়েছে আয়োজকবৃন্দ। আগামী ৭ ফেব্রুয়ারী ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামের এই টুর্নামেন্টের উদ্ধোধন করবেন ফরিদপুর ১ আসনের সাংসদ, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। শেখ জামাল স্টেডিয়ামসহ, বাখূন্ডা উপজেলা মিনি স্টেডিয়াম ও কোমরপুর আব্দুল আজিজ ইন্সটিটিউট ময়দানে খেলা অনুষ্ঠিত হবে।

টুর্নামেন্টের স্পন্সর করেছে, অভিজাত রেস্তোরা সেরিন গার্ডেন ক্যাফে রেস্টুরেন্ট, দ্যুতি প্রীতি ট্রেড ইন্টারন্যাশনাল ও আনিকা এন্টারপ্রাইজ।

সংবাদ সম্মেলনে ক্রিকেট ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি খন্দকার সাইদুল ইসলাম এফি, সাধারণ সম্পাদক গোলাম মো. নাসিম, জাতীয় দলের ক্রিকেটার তালহা জুবায়ের, একেএম ফজলুল হক, গোলাম তানভীর ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য মাসুদা বেগম বক্তব্য রাখেন। এসময় জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদ কর্মীরাসহ অংশগ্রহনকারী দল সমূহের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। #



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ