ফরিদপুরে আবরার হত্যার প্রতিবাদে ছাত্রদলের মিছিল পুলিশের বাধায় পন্ড





টাইমসবাংলা.নেটঃ
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ মিছিল পুলিশের বাধায় পন্ড হয়ে গেছে।

এসময় পুলিশের বিরুদ্ধে লাঠিপেটার অভিযোগ করেছেন মিছিলে অংশ নেয়া নেতৃবৃন্দ। বৃহস্পতিবার বিকেল ৪টার টার দিকে শহরের শহীদ সূফি ক্লাবের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে এ বিক্ষোভ কর্মসূচীর আয়োজন করে জেলা ছাত্রদল। জেলা ছাত্রদলের সভাপতি আদনান হোসেন, সাধারণ সম্পাদক তানজিমুল হাসান, সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন প্রমুখ এতে নেতৃত্ব দেন।

মিছিলটি শহরের ঝিলটুলী মহল্লার চৌরঙ্গির মোড় থেকে শুরু হয়ে শহীদ সুফি সড়ক দিয়ে ফরিদপুর প্রেসক্লারে দিকে এগুতে থাকে। মিছিলটি ওই সড়কের শহীদ সূফি ক্লাবের সামনে পৌছিলে পুলিশ বাঁধা দেয়।

জেলা ছাত্রদলের সভাপতি আদনান হোসেন অভিযোগ করে বলেন, পুলিশ প্রথমে তাদের ব্যানার কেড়ে নেয়ার চেষ্টা করে এবং একপর্যায়ে লাঠিচার্জ করে বিক্ষোভ মিছিল ছত্রভঙ্গ করে দেয়। এতে ছাত্রদল নেতা শাহরিয়ার হোসেন, মাসুম শিকদার, রেজাউল করিম, মিঠুন সাহাসহ কমপক্ষে পাঁচজন আহত হন।

এব্যাপারে ফরিদপুর কোতয়ালী থানার দ্বিতীয় কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) বেলাল হোসেন সাংবাদিকদের জানান, জেলা ছাত্রদল শহরে শান্তিপূর্ণভাবেই তাদের কর্মসূচী পালন করেছে। তাদের মিছিলে পুলিশ কোনপ্রকার বাধা দেয়নি। #



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ