ফরিদপুরে শিশু ধর্ষকের যাবজ্জীবন কারাদন্ড





টাইমসবাংলা.নেটঃ
ফরিদপুরে ০৬ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের দায়ে ওহিদ বিশ্বাস (২৮) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদন্ড ও ১ লক্ষ টাকার অর্থদন্ড অনাদায়ে আরো ২বছর বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। আজ সোমবার দুপুরে ফরিদপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যালের বিচারক মো. আলমগীর কবির এ আদেশ দেন।

ওহিদ বিশ্বাস ফরিদপুর বোয়ালমারী উপজেলার কামারগ্রাম গ্রামের লিয়াকত বিশ্বাসের ছেলে।

আদালতে রাষ্ট্রপক্ষের কৌঁসুলি (পিপি) স্বপন পাল জানান, আদালত ধর্ষণের দায়ে শিশু ধর্ষনের দায়ে ওহিদ কে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন। এছাড়া নগদ ১ লক্ষ টাকা জরিমানা করেছেন অনাদায়ে । অনাদায়ে তাঁকে আরও দুই বছর বিনাশ্রম কারাদন্ড ভোগ করতে হবে।

মামলার নথি সূত্রে জানা গেছে, ২০১৬ সালের ১৬ নভেম্বর বেলা ১১টার দিক প্রতিবেশী বিপ্লব মালীর ঘরে গিয়ে জোর পূর্বক ৬ বছর বয়সী শিশুকে ধর্ষন করে পালিয়ে যায়। ওই শিশুর মা আসামী ওহিদকে পালিয়ে যেতে দেখে। আহত অবস্থায় শিশুকে বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে মেডিকেল পরীক্ষার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ওই দিন শিশুর মা বাদী হয়ে নারী শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। সেই রাতেই আসামীকে আটক করা হয়। আজ ৭ অক্টোবর অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত তাকে যাবৎজীবন সাজার আদেশ দেন। #



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ