‘দুর্গোৎসব উদযাপনে ফরিদপুর সারাদেশে নজির স্থাপন করেছে’





টাইমসবাংলা.নেটঃ
আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেছেন, দুর্গাপূজা বাঙালির সার্বজনীন উৎসব। বাংলা ভাষাভাষি সবাই এ উৎসবে একাত্মতা ঘোষনা করি। বিশেষ করে ফরিদপুরে অত্যান্ত জাকজমকপূর্নভাবে এই পূজা অনুষ্ঠিত হয়। এখানে ধর্ম যার যার উৎসব সবার এই নীতিতে আমরা বিশ^াস করি। আমাদের সংবিধানে সংখ্যালঘু সংখ্যাগুরু বলে কোনো কথা নেই।

তিনি বলেন, জাতি ধর্ম নির্বিশেষে সবার সমান অধিকার সংবিধান নিশ্চিত করেছে। বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্ঠান্ত, এখানে কোনো ভেদাভেদ নেই। এক্ষেত্রে ফরিদপুর এদেশের মধ্যে অনন্য নজীর স্থাপন করেছে। ফরিদপুরে অত্যান্ত শান্তিপূর্ন পরিবেশে দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। তারপরেও যদি কোনো অপ্রীতিকর ঘটনার আভাস আপনারা পান সাথে সাথে আমাদের জানাবেন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সব সময় আপনাদের পাশে আছে। আপনারা নিশ্চিন্ত মনে আপনাদের উৎসব পালন করুন। ফরিদপুর শান্তির শহর, আমরা সবাই মিলে ফরিদপুরের সুনাম অক্ষুন্ন রাখার জন্য আসুন একত্রে কাজ করি।

রোববার সকাল থেকে রাত পর্যন্ত ফরিদপুর সদর উপজেলার বিভিন্ন দুর্গাপূজা মন্ডপ পরিদর্শনকালে একথাগুলো বলেন ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি। মন্ডপ পরিদর্শনকালে মন্দির কমিটির নেতৃবৃন্দের হাতে শাড়ি ও নগদ অর্থ তুলে দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার মোঃ আলীমুজ্জামান (বিপিএম), জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, যুগ্ম-সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, সদর উপজেলা চেয়ারম্যান ও কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক মোল্যা, শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভী, সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট জাহিদ ব্যাপারী, দপ্তর সম্পাদক অনিমেষ রায়, কোষাধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম, জেলা যুবলীগের আহ্বায়ক এ এইচ এম ফোয়াদ, যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট স্বপন পাল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুম রেজা, উপজেলা ভাইস চেয়ারম্যান সরোয়ার হোসেন সন্টু ও ফরিদা ইয়াসমিন, কৈজুরী ইউপি চেয়ারম্যান খন্দকার ইফতেখার মোহাম্মদ ইকু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফাহাদ বিন ওয়াজেদ ফাইন, জেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ আক্কাস হোসেন, সাধারণ সম্পাদক শহিদ হোসেন মোল্যা, জেলা ছাত্রলীগের সভাপতি নিশান মাহমুদ শামীম, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। #



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

বিশেষ সংবাদ

আইন ও অপরাধ

স্বাস্থ্য

  • item-thumbnail

    মেথি চা’য়ের উপকারিতা

    Views 19911Likes Rating 12345 টাইমসবাংলা.নেটঃ শরীর সুস্থ রাখতে মেথি চায়ের জুড়ি নেই। সুগার নিয়ন্ত্রণে রাখতে মেথি চা খেতে পারেন। যারা ডায়াবেটিসে ভুগছেন ...

কৃষি ও খাদ্য

গনমাধ্যম

ঘোষনাঃ