‘আওয়ামীলীগে অনুপ্রবেশকারী ও ভুমিদস্যুদের দৌরাত্ম সহ্য করা হবেনা’





টাইমসবাংলা.নেটঃ
ফরিদপুর-৪ আসনের সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সন সোমবার সকালে উপজেলা হলরুমে মাসিক আইন-শৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্য বলেছেন, আওয়ামীলীগে অনুপ্রেবশকারী ও ভুমিদুস্যুদের দৌরাত্ম কোন ভাবেই সহ্য করা হবেনা। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামীলীগের শুদ্ধি অভিযান শুরু করেছেন। এতদিন যারা ডুবিয়ে ডুবিয়ে পানি খেয়ে অন্য দলের থেকে এসে নিজের স্বার্থ আদায় করেছেন আওয়ামীলীগের নাম ব্যবহার করেছেন তারা সাবধান হয়ে যায়।

এছাড়াও বর্তমান সরকার দলীয় আওয়ামীলীগের নাম ব্যবহার করে যারা অবৈধ পথে ভুমি দখল করে জনগনকে ঠকিয়েছেন সেই সাথে এখনও দৌরাত্ম দেখাচ্ছেন তাদের দৌরাত্ম আর সহ্য করা হবেনা। প্রশাসনকে বলব যারা আওয়ামীলীগের গঠনতন্ত্র না মেনে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে নিজেদের সরকার দলীয় নেতা দাবি করেন তাদের বিরুদ্ধে জরুরী ভিত্তিতে ব্যবস্থা গ্রহন করতে।

এমপি নিক্সন চৌধুরী এসময় আরো বলেন, যারা সরকারি কর্মকর্তা-কর্মচারিদের কারনে অকারনে মারধর সহ হুমকি ধামকি দিয়ে থাকেন তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নিতে হবে। সকলকে মনে রাখতে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা দেশকে উন্নয়ন দিয়ে স্বাবলম্বী দিকে নিয়েছেন একই সাথে দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছেন। সেই যুদ্ধে আমরা সকলেই তার সহযোদ্ধা।

প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করে দেশকে আগামী প্রজম্মের জন্য সুন্দর করে তৈরী করতে হবে।

উপজেলা নিবার্হী কর্মকর্তা মুকতাদিরুল আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান বলেন, সরকারেরর শুদ্ধি অভিযানকে জনগন সহ সকলেই গ্রহন করে নিয়েছেন। প্রশাসনে কোন ধরনের দুর্নীতির অভিযোগ আসলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে। সরকারে উন্নয়ন মুলক কাজ যথাযথ ভাবে কর্মকর্তাদের পালন করতে হবে। সরকারি জায়গা সহ কুমার নদী দখলদারদের হাত থেকে উদ্ধার করতে প্রশাসনের দ্রুত পদক্ষেপ নিতে আহবান জানান তিনি।

অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনা(ভুমি) হিমাদ্রী খীসা, অতিরিক্ত পুলিশ সুপার(ভাঙ্গা সার্কেল) গাজী রবিউল ইসলাম, ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাঈদুর রহমান, ভাঙ্গা হাই-ওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডাক্তার খালেদুর রহমান মিয়া, উপজেলা আবাসিক প্রকৌশলী ফরিদুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মানস বসু, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোজফ্ফার রহমান, উপজেলার বিভিন্ন ইউনিয়নের পরিষদের চেয়ারম্যানবৃন্দ প্রমুখ। #



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

বিশেষ সংবাদ

আইন ও অপরাধ

স্বাস্থ্য

  • item-thumbnail

    মেথি চা’য়ের উপকারিতা

    Views 21322Likes Rating 12345 টাইমসবাংলা.নেটঃ শরীর সুস্থ রাখতে মেথি চায়ের জুড়ি নেই। সুগার নিয়ন্ত্রণে রাখতে মেথি চা খেতে পারেন। যারা ডায়াবেটিসে ভুগছেন ...

কৃষি ও খাদ্য

গনমাধ্যম

ঘোষনাঃ