কোচিং থেকে নিখোজ তরুনী প্রেমিকসহ উদ্ধার





ডেক্স রিপোর্ট, টাইমসবাংলা.নেটঃ

চট্টগ্রামের চকবাজার এলাকার একটি কোচিং সেন্টার থেকে নিখোঁজ হওয়া তাহমিনা আক্তার নিশুকে রাজধানী ঢাকা থেকে উদ্ধার করা হয়েছে। এ সময় তার কথিত প্রেমিককে আটক করে পুলিশ। আজ বুধবার (১০ জুলাই) ভোরে চট্টগ্রামের চকবাজার থানা পুলিশ তাদের আটক করে।

সোমবার (৮ জুলাই) নিশু মায়ের সাথে প্রতিদিনের মতো নগরের চকবাজারের একটি মেডিকেল ভর্তি কোচিংয়ে যান। এ সময় তার মা অভিভাবকদের অপেক্ষমাণ কক্ষে থাকলেও নিশু কোচিং থেকে নিখোঁজ হন। পরে আত্মীয়-স্বজনদের বাসায় খোঁজ-খবর নিয়ে কোথাও না পেয়ে রাতেই তার বাবা তোফায়েল আহমেদ চকবাজার থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

পুলিশ সূত্রে জানা গেছে, প্রযুক্তির সহায়তায় অবস্থান নিশ্চিতের পর নিশু ও তার প্রেমিককে ঢাকা থেকে আটক করা হয়েছে। মঙ্গলবার পুলিশ নিশু ও তার প্রেমিক ঢাকায় অবস্থান করার বিষয়ে নিশ্চিত হয়। পরে আজ ভোরে রাজধানী ঢাকার কেরানীগঞ্জ থেকে নিশু এবং যাত্রাবাড়ীতে পৃথক অভিযান চালিয়ে তার প্রেমিককে আটক করা হয়।

এদিকে পুলিশ কোচিং সেন্টারের সিসি ক্যামেরা দেখে নিশ্চিত হয় যে, নিশু মাকে রেখেই কোচিং সেন্টার থেকে বের হয়ে যান। এছাড়া নিশুর ভাই রিয়াদ জানান, ৮ জুলাই (সোমবার) রাতে একটি অপরিচিত মোবাইল নম্বর থেকে ৩০ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়।

তবে পুলিশের পক্ষ থেকে জানানো হয়, পালিয়ে যাওয়ার ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে বা টাকা আদায়ের কৌশল হিসেবে তারা অপরিচিত মোবাইল নম্বর থেকে এ নাটক করেছে। #






মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

বিশেষ সংবাদ

আইন ও অপরাধ

স্বাস্থ্য

  • item-thumbnail

    মেথি চা’য়ের উপকারিতা

    Views 18767Likes Rating 12345 টাইমসবাংলা.নেটঃ শরীর সুস্থ রাখতে মেথি চায়ের জুড়ি নেই। সুগার নিয়ন্ত্রণে রাখতে মেথি চা খেতে পারেন। যারা ডায়াবেটিসে ভুগছেন ...

কৃষি ও খাদ্য

গনমাধ্যম

ঘোষনাঃ