ফরিদপুরের সংরক্ষিত আসনের এমপি রুশেমা ইমাম এর দাফন সম্পন্ন





প্রতিবেদক, টাইমসবাংলা.নেটঃ
দাফন সম্পন্ন হয়েছে বাংলাদেশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সদস্য(ফরিদপুর-৩৪) রুশেমা ইমামের। বুধবার আসর বাদ পুলিশ লাইন্স মাঠে নামাযে জানাযা শেষে শহরের কমলাপুরের ইমামবাগে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।

তার নামাযে জানাযায় ফরিদপুর ৩ আসনের সংসদ সদস্য, স্থানীয় সরকার মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশররফ হোসেন, প্রশাসনের কর্মকর্তা, আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ অংশ নেয়।

এর আগে মঙ্গলবার দিবাগত রাত ১১টা ৩৫ মিনিটের দিকে ফরিদপুর হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এর আগে বুকে ব্যাথা নিয়ে রাত ১০টার দিকে নিজ বাড়ী থেকে ফরিদপুর হার্ট ফাউন্ডেশনে এনে ভর্তি করেন তার পরিবারের সদস্যরা।

তার দুই ছেলে সাইফুল আহাদ ওরফে সেলিম, আসাদুল আহাদ ও একমাত্র মেয়ে কানাডা প্রবাসী ফারজানা আহমেদ উর্মি ইমাম সহ নিকটজন ও বহু গুণগ্রাহী রেখে যান তিনি।

ব্যক্তিজীবনে তিনি ফরিদপুরের ঈশান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক হিসেবে কর্মজীবন শুরু করেন। তাঁর ডাক নাম ছিলো হাসি।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন ফরিদপুর ৩ আসনের সংসদ সদস্য ও স্থানীয় সরকার মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশররফ হোসন।

রুশেমা ইমামের স্বামী ইমামউদ্দিন আহমেদ ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দীর্ঘদিন সফলতার নাথে নেতৃত্ব দেন। তিনি একজন ভাষাসৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক সংসদ সদস্য এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর ছিলেন। তিনি ২০০৬ সালে ফরিদপুরে এক সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ওই বছর ১২ ফেব্রুয়ারি ঢাকায় মৃত্যুবরণ করেন।

গত ৮ ফেব্রুয়ারী ফরিদপুর জেলার সংরক্ষিত আসনের এমপি হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রুশেমা ইমাম তাকে মনোনীত করেন। এরপর তিনি সংসদ সদস্য হিসেবে শপথ নিয়ে দায়িত্ব পালন করে যাচ্ছিলেন।#






মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

বিশেষ সংবাদ

আইন ও অপরাধ

স্বাস্থ্য

  • item-thumbnail

    মেথি চা’য়ের উপকারিতা

    Views 18765Likes Rating 12345 টাইমসবাংলা.নেটঃ শরীর সুস্থ রাখতে মেথি চায়ের জুড়ি নেই। সুগার নিয়ন্ত্রণে রাখতে মেথি চা খেতে পারেন। যারা ডায়াবেটিসে ভুগছেন ...

কৃষি ও খাদ্য

গনমাধ্যম

ঘোষনাঃ