সোনাক্ষীর সেক্স ক্লিনিক ‘খানদানি সাফাখানা’!





বিনোদন ডেক্স, টাইমসবাংলা.নেটঃ
সেক্স নিয়ে সমাজের সেকেলে চিন্তাধারায় আঘাত হানতে চলেছে সোনাক্ষী সিনহার নতুন ছবি ‘খানদানি সাফাখানা’। হ্যাঁ, ঠিকই পড়েছেন। সোনাক্ষীর আগামী ছবি ‘খানদানি সাফাখানা’-র গল্পের মূলকথাই হল সেক্স নিয়ে। ইতিমধ্যেই অবমুক্ত হয়েছে ছবির ট্রেলার। ট্রেলার দেখে বোঝা যাচ্ছে, হাস্যরসের মধ্যে দিয়ে যৌন শিক্ষার অভাবকে ফুটিয়ে তোলা হয়েছে।

একটি সেক্স ক্লিনিককে ঘিরে আবর্তিত হয়েছে চিত্রনাট্য। সোনাক্ষীর মামা গ্রামের ওই ক্লিনিক চালাতেন। তাঁর মৃত্যুর পর ক্লিনিকের ভার এসে পড়ে সোনাক্ষীর উপরে। মামার দানপত্র অনুযায়ী, তাঁকে ৬ মাস চালাতে হবে এই ক্লিনিক। তারপরই সম্পূর্ণ মালিকানা পাবেন সোনাক্ষী। সেই মতো ক্লিনিক চালাতে শুরু করেন ভাগ্নী। কিন্তু এক মহিলা চালাবেন সেক্স ক্লিনিক! পুরুষরা খোলাখুলি তাঁদের সমস্যা বলতে পারবেন তো? না। আকারে-ইঙ্গিতেই রোগীরা বোঝানোর চেষ্টা করে যাচ্ছেন।
এদিকে সোনাক্ষী চান মানুষ দ্বিধাহীনভাবে এনিয়ে কথা বলুক। সোনাক্ষীর লড়াইয়ে পাশে পান ভালবাসার মানুষকে।

২ জুন সোনাক্ষীর জন্মদিনের আগে শেষ হয়েছে ‘খানদানি সাফাখানা’-র শ্যুটিং। ছবির প্রযোজনা করেছেন ভূষণ কুমার, মহাবীর জৈন, মৃঘদীপ সিং লাম্বা, দিব্যা খোসলা কুমার এবং কৃষণ কুমার।

সোনাক্ষী ছাড়াও এই ছবিতে রয়েছেন বরুণ শর্মা ও বাদশা। সোনাক্ষীর ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন বরুণ শর্মা।






মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

বিশেষ সংবাদ

আইন ও অপরাধ

স্বাস্থ্য

  • item-thumbnail

    মেথি চা’য়ের উপকারিতা

    Views 19024Likes Rating 12345 টাইমসবাংলা.নেটঃ শরীর সুস্থ রাখতে মেথি চায়ের জুড়ি নেই। সুগার নিয়ন্ত্রণে রাখতে মেথি চা খেতে পারেন। যারা ডায়াবেটিসে ভুগছেন ...

কৃষি ও খাদ্য

গনমাধ্যম

ঘোষনাঃ