গ্রিসে রেমিটেন্স ডে পালন ও আলিফ ট্রাভেলস এন্ড মানিট্রান্সফারের উদ্বোধন





প্রদীপ কুমার সরকার, টাইমসবাংলা.নেটঃ
শুক্রবার স্থানীয় সময় বিকেল ৩ টায় গ্রীসের রাজধানী এথেন্সের কাতোপাত্রিশিয়া ওসমান মসজিদের সামনে রেমিটেন্স ডে পালন করেছে প্রবাসীরা। এসময় আলিফ ট্রাভেলস এন মানি ট্রান্সফার নামে একটি প্রতিষ্টানের উদ্বোধন করা হয়।

এই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন গ্রিসে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত মো.জসীম উদ্দিন।

তিনি তার বক্তব্যে বলেন, প্রবাসীদের অর্থে আজ বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। প্রবাসীরা জাতির সূর্যসন্তান। আপনারা দেশের রেমিটেন্স যোদ্ধা। বৈধ পথে রেমিটেন্স প্রেরণ করে দেশের অর্থনীতির চাকাকে আরো শক্তিশালী করার আহ্বান জানান তিনি।

প্রবাসীদের সকল ধরনের সমস্যা সমাধানের লক্ষ্যে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা নানা ধরনের কর্মসূচি হাতে নিয়েছেন, তা বাস্তবায়িত হলে প্রবাসীদের আর কোন সমস্যা থাকবে না উল্লেখ করে তিনি আরো বলেন যাদের পাসপোর্ট এ ছোটখাটো ভুল রয়েছে তার সমাধানের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূতাবাসের কাউন্সিলর মোহাম্মদ খালেদ, কাউন্সিলর ডক্টর সৈয়দা ফারহানা নূর চৌধুরী, বাংলাদেশ কমিউনিটি ইন গ্রীস এর সভাপতি হাজী মোঃ আব্দুল কুদ্দুস, সাধারণ সম্পাদক হাজী মোঃ আব্দুল খালেক মাতব্বর, গ্রীস আওয়ামী লীগের সভাপতি মজলুম জননেতা মান্নান মাতব্বর , সাধারণ সম্পাদক বাবুল হাওলাদার, আওয়ামী লীগ নেতা সামাদ মাতব্বর, বৃহত্তর ফরিদপুর ফেডারেশন ইন গ্রীস এর সভাপতি আবিদ হানজালা, বাংলা গ্রিক এডুকেশন সেন্টার এর সভাপতি দাদন মৃধা, দোয়েল একাডেমির প্রিন্সিপ্যাল জাহিদুল হক, বাগেরহাট জেলা সংগঠন ইন গ্রীস এর সভাপতি জাহিদুল ইসলাম, বিশিষ্ট গার্মেন্টস ব্যবসায়ী লিটন মাতব্বর, লিটন মিয়া, মোহাম্মদ শাহজাহান, বাংলাদেশ দোয়েল সাংস্কৃতিক সংগঠন সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শওকত ইমাম, সহ-সভাপতি আজম মোহাম্মদ, সাংগঠনিক সম্পাদক রায়হান খান, আলিফ ট্রাভেলস এন্ড মানি ট্রান্সফারের স্বত্বাধিকারী মোহাম্মদ নাজমুল হক, ইউরো বাংলা প্রেসক্লাবের সভাপতি তাইজুল ইসলাম ফয়েজ।

এছাড়াও এসময় গ্রিসে অবস্থানরত অন্যান্য প্রবাসীরা উপস্থিত ছিলেন। পরে উপস্থিত সকলের মধ্যে ফল ও মিষ্টি বিতরণ করা হয়। #

আরো পড়ুনঃ

 স্ত্রীকে গর্ভবতী করতে বন্ধু’র সাথে চুক্তি॥অতঃপর….

এটি খবর নয়, রম্য রচনা

২৯ ঘন্টা পরে দৌলতদিয়া-পাটুরিয়া রুটে নৌযান চলা শুরু ॥ পারের অপেক্ষায় সহস্রাধীক যান

 





মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

বিশেষ সংবাদ

আইন ও অপরাধ

স্বাস্থ্য

  • item-thumbnail

    মেথি চা’য়ের উপকারিতা

    Views 19604Likes Rating 12345 টাইমসবাংলা.নেটঃ শরীর সুস্থ রাখতে মেথি চায়ের জুড়ি নেই। সুগার নিয়ন্ত্রণে রাখতে মেথি চা খেতে পারেন। যারা ডায়াবেটিসে ভুগছেন ...

কৃষি ও খাদ্য

গনমাধ্যম

ঘোষনাঃ