ফরিদপুরে আবাসিক হোটেলে ভ্রাম্যমান আদালত, ৩১ তরুন-তরুনী আটক(ভিডিও)





প্রতিবেদক, টাইমসবাংলা.নেটঃ
ফরিদপুর শহরের দুইটি আবাসিক হোটেলে অভিযান চালিয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। এসময় অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে দুইটি হোটেল থেকে ৩১ তরুন-তরুনীকে আটক করা হয়। ভ্রাম্যমান আদালতের নেতৃত্ব দেন সদর উপজেলার সহকারী কমিশনার (ভুমি) পারভেজ মল্লিক। বুধবার দুপুরে এই অভিযান চালানো হয়।

আদালত সূত্রে জানা গেছে, জেলা প্রশাসনের কাছে অভিযোগ রয়েছে যে, ফরিদপুর শহরের বেশ কয়েকটি আবাসিক হোটেল প্রতিনিয়ত অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছে। অভিযোগের ভিত্তিতে ফরিদপুর শহরের রংধনু আসাসিক হোটেল ও হোটেল গুলশান প্যালেসে অভিযান চালানো হয়। এসময় অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে দুই হোটেল থেকে মোট ৩১ জনকে আটক করা হয়। এর মধ্যে স্কুল ও কলেজ পড়–য়া ছাত্রীও রয়েছে বলে নিশ্চিত করেছে আদালত সূত্র।

ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী হাকিম পারভেজ মল্লিক জানান, সুন্দর, পরিচ্ছন্ন ও মাদকমুক্ত শহর গড়তে জেলা প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে।

তিনি জানান, আটক ৩১ জনের মধ্যে ২৯ জনের প্রত্যেককে দন্ডবিধি’র ২৯৪ এর ক ধারা মোতাবেক ৭ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। এছাড়াও দুই জন স্কুল ছাত্রী যাদের বয়স ১৮ বছরের নিচে তাদের সেফহোমে পাঠানো হয়েছে। #

ভিডিও দেখুন এখানে …..আবাসিক হোটেলে হচ্ছে কি এসব


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

বিশেষ সংবাদ

আইন ও অপরাধ

স্বাস্থ্য

  • item-thumbnail

    মেথি চা’য়ের উপকারিতা

    Views 15909Likes Rating 12345 টাইমসবাংলা.নেটঃ শরীর সুস্থ রাখতে মেথি চায়ের জুড়ি নেই। সুগার নিয়ন্ত্রণে রাখতে মেথি চা খেতে পারেন। যারা ডায়াবেটিসে ভুগছেন ...

কৃষি ও খাদ্য

গনমাধ্যম

ঘোষনাঃ