স্বামীর মৃত্যুর ৩ বছর পরে সন্তানের জন্ম, নবজাতককে মাটি চাপা দেয়ার চেষ্টা!





নুরুল ইসলাম নাহিদ, টাইমসবাংলা.নেটঃ
ফরিদপুরের সালথায় স্বামীর মৃত্যুর ৩ বছর পর তার স্ত্রী ৭ সন্তানের জননীর গর্ভে জন্ম নেওয়া এক নবজাতককে জীবত অবস্থায় মাটি চাপা দেওয়ার চেষ্টার অভিযোগ উঠেছে। শনিবার (২৩ জানুয়ারী) গভীর রাতে এ ঘটনাটি ঘটে উপজেলার যদুনন্দী ইউনিয়নের একটি গ্রামে। (নীতিমালা অনুযায়ী পরিচয় গোপন রাখা হয়েছে)। এ ঘটনায় পুরো এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

জানা গেছে, ওই নারীর স্বামী (৪৫) গত ৩ বছর আগে মৃত্যু বরণ করেন। তাদের ৫ ছেলে ও ২ মেয়ে রয়েছে। স্বামীর মৃত্যুর পরে ওই নারী তার দুঃসম্পর্কের এক আত্মীয়র সাথে পরাকীয়ায় জড়িয়ে পড়েন। গড়ে তুলেন শারিরিক সম্পর্ক। আর এতেই গর্ভবতী হয়ে পড়েন ওই নারী।

শনিবার গভীর রাতে ওই নারী এক ছেলে সন্তানের জন্ম দেন। রাতেই ওই নবজাতককে বাড়ির পাশের মাঠের মধ্যে মাটি চাপা দেয়ার চেষ্টা করে নবজাতকের মা ও অপর এক নারী। বিষয়টি স্থানীয়রা দেখে ফেলে ওই নবজাতককে তারা উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। বর্তমানে ওই নবজাতক ও তার মাকে এলাকাবাসী নজরে রেখেছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে।

ওই গ্রামের বাসিন্দা বেলাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। আমরা ওই নবজাতক ও তার মাকে নিরাপত্তা দিয়ে বাড়িতে রেখেছি। স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের নিয়ে এ বিষয় কি করা যায় তা নিয়ে ভাবছি।

সালথা থানার ওসি (তদন্ত) সব্রত গোলদার বলেন, বিষয়টি তাদের জানা নেই। ঘটনাস্থলে গিয়ে ঘটনা জেনে ও তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।#







মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ