স্বাধীনতার বিপক্ষ শক্তির জায়গা যুবলীগে হবে না-এমপি নিক্সন চৌধুরী





প্রতিবেদক, টাইমসবাংলা.নেটঃ
ফরিদপুর ৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, সারা দেশের যুবলীগ হবে রাজাকার মুক্ত। যুবলীগে স্বাধীনতার বিপক্ষ শক্তির কোন স্থান হবে না। অনেক সময়ই দেখা যায় বড় নেতা, মন্ত্রী আর এমপিদের শুপারিশ নিয়ে কমিটিতে ঢুকে, পরে দেখা যায় ওই গুলো সব বিএনপি জামায়াত পরিবারের সদস্য। এবার আর তা হবে না উল্লেখ করে নিক্সন আরো বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে দেশে বিদেশে ষড়যন্ত্র হচ্ছে। সকলকে ঐক্যবদ্ধ থেকে এই ষড়যন্ত্র রুখে দিতে হবে।

আজ বৃহস্পতিবার বিকেলে ফরিদপুরের সদরপুর উপজেলার কৃষ্ণপুর হাই স্কুল মাঠে আয়োজিত মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে যুবলীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কৃষ্ণপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আকতারুজ্জামান তিতাসের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংসদ উপনেতা সাজেদা চৌধুরীর রাজনৈতিক প্রতিনিধি শাহাদাব আকবর লাবু চৌধুরী, জেলা পরিষদের চেয়ারম্যান শামসুল হক ভোলা, ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোষ, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শিল্পপতি শামিম হক, নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সর্দার, সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, যুবলীগ কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক শাহাদাৎ হোসেন।

এমপি নিক্সন এসমম আরো বলেন, যে যত বড় নেতাই হোক না কেন, কারো ক্ষমতাই চিরস্থায়ী নয়। একমাত্র জনগনই ক্ষমতার মালিক। জনপ্রতিনিধিদের উচিত জনগনের দ্বোর গোড়ায় গিয়ে তাদের সেবা করা। অনেক নেতাই নির্বাচনে জিতলে জনগনকে আর চিনে না, তাদের ক্ষমতা বেশী দিন টিকে না। #







মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ