স্ত্রী’র সাথে অভিমান করে স্বামীর আত্মহত্যা!





প্রতিবেদক, টাইমসবাংলা.নেটঃ
ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের ঠাকুরপুর গ্রামে আমীর হোসেন (৪৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে বোয়ালমারী থানা পুলিশ। বাড়ির পাশের গাছের সাথে রশিতে ঝুলানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। আমীরের পৈত্রিক বাড়ি যশোরের বাড়ানা মোল্যা পাড়ায়, বোয়ালমারীতে তার শশুড় বাড়ী।

মৃতু আমীর বিবাহিত এবং এক ছেলে ও তিন মেয়ের বাবা। কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করতো আমীর। এ ঘটনায় আমীর হোসেনের ভাই জহিরুল ইসলাম বাদী হয়ে থানায় ইউডি মামলা করেছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, যায়, আমীর হোসেনের বাড়ি যশোরে। সে বোয়ালমারীর ঠাকুরপুর গ্রামের মোফাজ্জেল হোসেনের মেয়েকে বিয়ে করে শশুড় বাড়িতে থেকেই কৃষি কাজ করতো। সোমবার স্ত্রীর সাথে কলহের জের ধরে ভোরে বাড়ির পাশে লাটিম গাছের সাথে রশি দিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে সে।

বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মো: আমিনুর রহমান বলেন, আমীর হোসেন পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে সোমবার সকাল ১১টার দিকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন ও তদন্ত শেষ না করে প্রকৃত ঘটনা নিশ্চিত করে বলা সম্ভব না। #







মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ