‘শেখ হাসিনার সরকার মানেই উন্নয়ন’





প্রতিবেদক, টাইমসবাংলা.নেটঃ
ফরিদপুর ৪ আসনের জনপ্রিয় ও তরুন সংসদ সদস্য, বঙ্গবন্ধুর দোহিত্র মুজিবুর রহমান নিক্সন চৌধুরী বলেছেন, জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়, অপরদিকে বিএনপি-জামাত ক্ষমতায় এলে লুটপাট আর দুর্নীতির উন্নয়ন হয়। শেখ হাসিনার সরকার মানেই দেশের উন্নয়ন, সাধারণ মানুষের উন্নয়ন। এসময় তিনি আরো বলেন, নিজ দলের কেউ দুর্নীতি করলেও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাউকে ছাড় দেন না, ইতিমধ্যেই সাধারণ জনগন সেই প্রমান পেয়েছে।

এমপি নিক্সন চৌধুরী আজ সোমবার চরভদ্রাসন উপজেলার উপজেলা পরিষদের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সংক্ষিপ্ত আলোচনায় এসব কথা বলেন। এসময় এমপি দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে সকলকে এক যোগে কাজ করার আহবান জানান।

ফলক উন্মোচন শেষে এমপি নিক্সন উপজেলা পরিষদ পরিদর্শন করেন এবং সংশ্লিষ্টদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানা, উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. মোতালেব হোসেন মোল্যা, থানা অফিসার ইনচার্জ নাজনীন খানম, উপজেলা প্রকৌশলী আবদুল্লাহ আল মামুন(বাধন) ও উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মো. আনোয়ার আলী মোল্যা প্রমুখ।

উল্লেখ্য, এমপি নিক্সন চৌধুরীর প্রচেষ্টায় প্রায় ৭ কোটি টাকা ব্যায়ে উপজেলা পরিষদের নতুন ভবন ও হলরুমের নির্মান কাজ শুরু হচ্ছে। এই কাজের বাস্তবায়ন করছে স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ।#







মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ