মধুখালীতে ইউপি নির্বাচন, প্রার্থী নির্বাচনে বিএনপি’র ভোট





হৃদয় শীল, টাইমসবাংলা.নেটঃ
আগামী ২০ অক্টোবর ফরিদপুরের মধুখালী উপজেলার কোড়কদী ও গাজনা ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতিমধ্যেই চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা মনোনয়ন ফর্ম সংগ্রহ করেছেন। নিজ দলের দলীয় প্রতীক পেতে মরিয়া হয়ে পড়েছেন বড় দুটি দলের চেয়ারম্যান প্রার্থীরা।

বিএনপির একাধিক প্রার্থী থাকায় কোড়কদী ইউনিয়নে কাকে দলের চেয়ারম্যান প্রার্থী দেয়া হবে তা চূড়ান্ত করতেই মধুখালী উপজেলা বিএনপি স্বচ্ছ প্রক্রিয়ায় নির্বাচনের আয়োজন করেছে ।

মধুখালী প্রেসক্লাব সংলগ্ন বিএনপি দলীয় পার্টি অফিসে গতকাল রবিবার দুপুর ২ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। মধুখালী উপজেলা বিএনপি সভাপতি রাকিব হোসেন চৌধুরী ইরান ও পৌর বিএনপির সভাপতি শাহাবুদ্দিন আহমেদ সতেজ এর উপস্থিতিতে ভোট গ্রহণ প্রক্রিয়ার প্রিজাইডিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক আবুল কাসেম আবুল, সহকারি প্রিজাইডিং অফিসার ছিলেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হায়দার আলী মোল্যা ও যুগ্ম সম্পাদক বাবলু কুমার রায়, পোলিং অফিসার ছিলেন দপ্তর সম্পাদক মো. জাহাঙ্গীর আলম।

কোড়কদী ইউনিয়ন কমিটি ও ওয়ার্ড কমিটির পাঁচজন করে মোট ১১৬ জন ভোটারের মধ্যে ৫৯ জন ভোট প্রয়োগ করে। ভোটগ্রহণ ও গণনা শেষে প্রিজাইডিং অফিসার ঘোষণা করে দুজন প্রার্থীর মধ্যে মেহেদী হাসান ভোট পেয়েছে ৫৭ টি, খন্ধকার ইনামুল হক ভোট পেয়েছে ২ টি, তাই প্রাথমিক ভাবে মেহেদী হাসানকে মধুখালী উপজেলার বিএনপি পক্ষ থেকে কোড়কদী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করা হয়।

অপরদিকে খন্দকার এনামুল ইসলাম বিভিন্ন অভিযোগ এনে এই রায় প্রত্যাখ্যান করেছে। এবং আসন্ন নির্বাচনে মাঠে থেকে অংশগ্রহণ করবে বলে সাংবাদিকদের জানিয়েছে।#







মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ