ভাঙ্গায় লুন্ঠিত মালামাল ও অস্ত্র সহ ১০ ডাকাত গ্রেফতার





প্রতিবেদক, টাইমসবাংলা.নেটঃ

ফরিদপুরের ভাঙ্গায় অস্ত্র সহ ১০ আন্তঃজেলা ডাকাতকে গ্রেফতার করেছে ভাঙ্গা থানা পুলিশ। গ্রেফতারকৃত ডাকাতদের কাছ থেকে ডাকাতি হওয়া নগত টাকা, স্বর্ন, ল্যাপটপ ও মোবাইল ফোন উদ্বার করা হয়। শনিবার সকালে ভাঙ্গা থানা পুলিশের আয়োজনে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল পাশা এসব তথ্য তুলে ধরেন।

তিনি বলেন, গত ১৩ই ডিসেম্বর রাতে হামেরদী ইউনিয়নের দেলোয়ার ফকিরের বাড়ী ও ১৭ই ডিসেম্বর রাতে হামেরদী ইউনিয়নের কাজী ফাহাদ ইসলামের বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটে। ঘটনার পর দেলোয়ার ফকির ও ফাহাদ ইসলাম বাদি হয়ে ভাঙ্গা থানায় ২টি ডাকাতি মামলা করেন। এরপর পুলিশ বিভিন্ন জেলায় অভিযান চালিয়ে ২৪ ও ২৫ ডিসেম্বর ১০ জন ডাকাতকে মালামাল সহ আটক করে।

আটককৃত ডাকাতরা হল গোপালগঞ্জে জেলার ইসলাম মোল্লা(৫২), ফরিদ খাঁ (৪০), সহিদুল শেখ(৩৩) ও বেলায়েত শেখ(৩৫)। ফরিদপুর জেলার হাবিব মুন্সী(৪৫), মোশা ব্যাপারী(৪৫), সুজন সর্দার(৩৯), ওবাইদুল মাতুব্বার (২৬), ফেনি জেলার বদিউল আলম(৫০) ও কুমিল্লার মুরাদনগরের কেমতলী গ্রামের পলাশ কর (২৮)।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, ডাকাত সহিদুলের নিকট থেকে ১টি পিস্তল ও ৪ রাউন্ড গুলি উদ্বার করা হয়। এঘটনায় অস্ত্র আইনে পুলিশ বাদি হয়ে আরেকটি মামলা করেছে।

থানার অফিসার ইনচার্জ সৈয়দ লুৎফর রহমান জানান, আন্তজেলা ১০ ডাকাতকে আটক করে তাদের কাছ থেকে ডাকাতি হওয়া সাড়ে ৪ ভরি স্বর্ন, ১টি চেইন, ৭টিমোবাইল, ১টি ল্যাপটপ, ১টি ট্যাপ ও নগদ ৫৪ হাজার টাকা উদ্বার করা হয়েছে। #







মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ