‘ভাঙ্গায় মেয়র পদে যোগ্য প্রার্থীকে নৌকা না দিলে ভরাডুবির আশঙ্কা’





প্রতিবেদক, টাইমসবাংলা.নেটঃ

ফরিদপুর-৪ আসনের এমপি ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, আগামী ১১ এপ্রিল ভাঙ্গা পৌরসভার নির্বাচন। উক্ত নির্বাচনে যোগ্য প্রার্থীকে নৌকা প্রতিক না দিলে এখানেও ভরাডুবির আশঙ্কা রয়েছে। আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ নমিনেশন বানিজ্য করার কারনে ইতিপুর্বে ভাঙ্গা ইউপি নিবার্চনে ভরাডুবি হয়েছিল। এবারও তিনি পৌরসভা ও ইউপি নির্বাচন নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছেন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আর্শিবাদপুষ্ট হয়ে আমি ভাঙ্গা উপজেলাকে আধুনিক উপজেলায় রূপান্তর করতে পেরেছি। দীর্ঘ ৪০ বছরের উন্নয়ন আমি মাত্র ৭ বছরেই করতে সক্ষম হয়েছি। আগামীতে ভাঙ্গা পৌরসভার ব্যাপক উন্নয়ন করার ইচ্ছা আমার রয়েছে। এরজন্য চাই যোগ্য একজন নৌকার প্রার্থী। আমি আশা করব ভাঙ্গা পৌরসভায় নমিনেশন বোর্ড যোগ্য প্রার্থীকেই নৌকা প্রতিক দিবে। আর যদি যোগ্য প্রার্থীকে নৌকা দিতে কাজী জাফরউল্লাহ কোন ধরনের নাটক করে অযোগ্য ব্যাক্তিকে নৌকা প্রদান করে। আর এই জন্য যদি আওয়ামীলীগের ঘাটি ভাঙ্গায় এবারও নৌকার ভরাডুবি হয় তাহলে এর দায় দায়িত্ব কাজী জাফরউল্লাহকেই নিতে হবে।

মঙ্গলবার বিকালে ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের আলগী ন্যাশনাল উচ্চ বিদ্যালয় মাঠে এমপি নিক্সন চৌধুরীকে বিশাল এক গন সংবর্ধনা প্রদান করা হয়। এসময় তিনি প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। উক্ত স্কুলটিতে আগামীতে জরুরী ভিত্তিতে চারতলা ভবন নির্মান করে শিক্ষার্থীদের পড়ালেখার আরো ভালো সুযোগ করে দেওয়া হবে।

আলগী ইউনিয়ন ন্যাশনাল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রোমান সর্দারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান শামচুল হক ভোলা মাষ্টার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, ভাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী হেদায়েতউল্লাহ সাকলাইন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফাইজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সোবহান মুন্সি, ভাঙ্গা বাজার বনিক সমিতিরি সম্পাদক আলহাজ¦ আবু জাফর মুন্সি, আলগী ইউনিয়ন ন্যাশনাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহাতাব উদ্দিন রুবেল, আলগী ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী একই সাথে এমপি নিক্সন চৌধুরীর আস্থাভাজন মোঃ পলাশ মিয়া, আলগী ইউপি চেয়ারম্যান কাওছার ভুইয়া, আলগী ইউপি সাবেক চেয়ারম্যান ম.ম ছিদ্দিক, ভাঙ্গা সরকারি কে,এম কলেজের সাবেক জিএস লাবলু মুন্সি, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা মহিলা আওয়ামীলীগের নেতা-কর্মীগন প্রমুখ।

সংবর্ধনা অনুষ্টান শুরুর আগে কাজী জাফরউল্লাহর সমর্থিত নেতা রোমান সর্দার ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় এমপি নিক্সন চৌধুরীকে ফুলের নৌকা উপহার দিয়ে শত শত নেতাকর্মীদের সাথে নিক্সন চৌধুরীর সাথে একাত্মতা প্রকাশ করেন। #







মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ