বিয়ে করছেন কাজল, বর ই-কমার্স উদ্যোক্তা





বিনোদন ডেক্স, টাইমসবাংলা.নেটঃ
দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা কাজল আগরওয়াল ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। কাজলের হবু বর গৌতম কিচলু একজন সফল উদ্যোক্তা। তার একটি ই-কমার্স প্রতিষ্ঠান রয়েছে। ইন্টেরিয়র ডিজাইন ও হোম ডেকরেশন নিয়ে কাজ করে এটি।

নতুন জীবন শুরু করার আগে নিজের সোশ্যাল হ্যান্ডেলে সে বিষয়ে ঘোষণা করেছেন এই অভিনেত্রী। কাজল আগরওয়াল লিখেছেন, আনন্দের সঙ্গে জানাচ্ছি, আগামী ৩০ অক্টোবর মুম্বাইতে একটি ছোট ঘরোয়া অনুষ্ঠানে আমি গৌতম কিচলুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছি। সেখানে আমাদের পরিবার এবং আত্মীয় পরিজন উপস্থিত থাকবেন।

তিনি আরও জানিয়েছেন, এই অতিমারি আমাদের জীবনে দুশ্চিন্তার ছায়া ফেললেও নিজেদের নতুন সফর শুরু করতে পেরে আমরা খুবই খুশি। এও জানি, আপনারা আমাদের জন্য আনন্দিত। আমাকে এতো বছর ধরে ভালবাসার জন্য ধন্যবাদ। নতুন জীবন শুরু করতে আপনাদের আশীর্বাদ প্রয়োজন।

জানা যায়, বিয়ের অনুষ্ঠান দু’দিন ধরে চলবে। মুম্বাইয়ের চার্চগেট সংলগ্ন একটি পাঁচ তারা হোটেলে সম্পন্ন হবে অনুষ্ঠান। গত মাসে আশীর্বাদ হয়েছে দু’জনের। এবার চার হাত এক হওয়ার পালা।

মুম্বাইয়ে জন্ম নেওয়া কাজল মডেলিংয়ের মধ্য দিয়ে শোবিজে পা ফেলেন। তেলেগু চলচ্চিত্রে অভিনয় করে দর্শকদের কাছে জনপ্রিয়তা পান তিনি।

বাহুবলি পরিচালক এসএস রাজামৌলির মাগাধীরা-তেও দেখা যায় কাজল আগরওয়ালকে। এসবের পাশাপাশি মোসাগাল্লু, ইন্ডিয়ান পার্ট টু, মুম্বাই সাগা, প্যারিস প্যারিসসহ দক্ষিণের একাধিক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন কাজল আগরওয়াল।#







মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ