বন্ধুর স্ত্রীকে অপহরণ করে পালাক্রমে ধর্ষণের ভিডিও ধারণ





প্রতিবেদক, টাইমসবাংলা.নেটঃ
গাজীপুরের টঙ্গীতে পারিবারিক বিচারের আশ্বাসে বন্ধুর স্ত্রীকে ডেকে অপহরণের পর পালাক্রমে ধর্ষণ ও ভিডিও ধারণ করেছে তিন যুবক। স্থানীয় দত্তপাড়া এলাকার রিয়া গার্মেন্টসের মোড় থেকে তাকে অপহরণ করা হয়। এ বিষয়ে টঙ্গী পূর্ব থানায় মামলা হলে ৩ জনকে গ্রেফতার করে শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, স্বামী মিলনসহ দত্তপাড়া আলম মার্কেট এলাকায় আলী হোসেনের বাড়িতে ভাড়া থাকেন ওই গৃহবধূ। গত ১০ ডিসেম্বর রাতে সাংসারিক বিষয়াদি নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে তাকে তালাক দিয়ে ঘর থেকে বের করে দেয়ার হুমকি দেন স্বামী। বিষয়টি মীমাংসার জন্য স্বামীর বন্ধু সৈয়দ রায়হান হোসেন ওরফে সাদ্দামকে অবহিত করে গৃহবধূ। সাদ্দাম পরদিন দুপুরে তাদের বাসায় এসে বিষয়টি মীমাংসা করার আশ্বাস দেয়।

ঘটনার দিন ২টার দিকে সাদ্দাম ভুক্তভোগীর মুঠোফোনে জানান যে, সে ঘটনাটি মীমাংসার জন্য দত্তপাড়া রিয়া গার্মেন্টসের মোড়ে অপেক্ষা করছেন। খবর পেয়ে গৃহবধূ ওই স্থান থেকে তাকে আনতে যায়। এ সময় কোনো কিছু বুঝে ওঠার আগেই অপহরণের উদ্দেশে সাদ্দাম (২৯) সুকৌশলে একটি সিএনজিতে উঠিয়ে নেন। পরে তাকে রাজধানীর ভাটারা নতুন বাজার বাঁশতলা এলাকায় তার ভাড়া বাসায় নিয়ে যায়। সেখানে সাদ্দামসহ তার বন্ধু আব্দুর রহমান (৩২) ও জসিম (৩০) মিলে তাকে রাতভর জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে এবং বিবস্ত্র অবস্থায় মোবাইলফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে। পরে যে কোনো সময় তাকে ডাকলে আসতে হবে অন্যথায় ধারণকৃত ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে রাত ৮টার দিকে একটি সিএনজিতে তুলে দেয়।

এ ঘটনায় ভুক্তভোগী শুক্রবার টঙ্গী পূর্ব থানায় মামলা করলে পুলিশ একই দিন রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই তিন ধর্ষণকারীকে গ্রেফতার করে। পুলিশ তাদের কাছ থেকে ধর্ষণের ভিডিও ধারণকৃত মোবাইল ফোনটি উদ্ধার করেছে। গ্রেফতারকৃতদের শনিবার আদালতের মাধ্যমে গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়। #







মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ