ফরিদপুর ৪ঃ ‘নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে শেষ পর্যন্ত মাঠে থাকতে হবে।’





প্রতিবেদক, টাইমসবাংলা.নেটঃ
ত্রিশ তারিখের নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে শেষ পর্যন্ত সকলকে মাঠে থাকতে হবে। ঘরে ঘরে গিয়ে নৌকার জন্য ভোট চাইতে হবে। ঐ দিন যদি নৌকায় ভোট দিয়ে আমাকে আপনাদের খেদমতের সুযোগ দেন তবে এ তিন উপজেলাকে মাদক মুক্ত করবো। গ্রাম অঞ্চলের বেকারদের কর্ম সংস্থানের সুযোগ সৃষ্টি করবো।

রবিবার বিকেল ৫ টায় ফরিদপুরের চরভদ্রাসনের পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের আয়োজিত নির্বাচনী জন সভায় এ কথা বলেন ফরিদপুর-৪ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন এফবিসিসিআই এর সাবেক সভাপতি ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ কে আজাদ। তিনি নৌকা প্রতীকে জাফরউল্লাহকে ভোট প্রদানের আহবান জানিয়ে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নির্বাচনী ইশতেহারে বলেছেন পদ্মা সেতু বাস্তবায়িত হলে তার দুই পাশে শিল্প নগরী গড়ে তোলা হবে। প্রতিটি উপজেলায় একটি করে কারিগরী ও যুব প্রশিক্ষন কেন্দ্র গড়ে তোলা হবে। ফলে থেকে বছরে এক লক্ষেরও বেশী বেকার যুবকের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আজাদ খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সাংসদ নিলুফার জাফরউল্লাহ।

উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মো কাউসার হোসেনের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদরপুর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক কাজী শফিকুর রহমান, চরভদ্রাসন উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক মো শহিদুল ইসলাম, প্রচার সম্পাদক মোতালেব মোল্যা, স্বেচ্ছাসেবক লীগের হায়দার হোসেন, যুবলীগের সাধারন সম্পাদক খোকন মোল্যা, ছাত্রলীগ সভাপতি বেলায়েত হোসেন রুবেল, সাধারন সম্পাদক মিজানুর রহমান প্রমূখ।

নির্বাচনী সভার সার্বিক তত্বাবধানে ছিলেন উপজেলা আ’লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফয়সাল হাসান শাওন। #


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ