ফরিদপুরে র‌্যাবের অভিযানে ৩’শ বোতল ফেন্সিডিলসহ আটক ৪ জন





প্রতিবেদক, টাইমসবাংলা.নেটঃ
ফরিদপুর জেলার মধুখালী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের রেলগেট এলাকায় একটি পিকাপ তল্লাশী করে ৩’শ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব ৮ ফরিদপুর ক্যাম্পের সদস্যরা। এসময় মাদক ব্যবসা ও পাচারের সাথে জড়িত থাকার সন্দেহে ৪ জনকে আটক করেছে র‌্যাব। ফেনসিডিল পাচারের কাজে ব্যবহৃত পিকাপটিও জব্দ করা হয় এসময়।

আটক ৪ জন হলো, যশোর জেলার সদর উপজেলার ঝুমঝুমপুর উত্তর পাড়ার মো. জাহিদুল ইসলামের ছেলে মো. বাপ্পি খান, চৌগাছা উপজেলার উত্তর কয়রা পাড়া গ্রামের মো. ইব্রাহিম বিশ^াসের ছেলে মো. সবুজ বিশ^াস, পানট্টি পাড়া গ্রামের মো. নুরু ইসলামের ছেলে মো. বাবলু রহমান, চৌগাছার উত্তর কয়ের পাড়া এলাকার মৃত জবেদ আলীর ছেলে মো. জাহাঙ্গীর।

র‌্যাব ৮ ফরিদপুর সিপিসি ২ এর কোম্পানী অধিনায়ক দেবাশীষ কর্মকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে সীমান্ত এলাকা থেকে মাদকের একটি চালাল ফরিদপুর অঞ্চলে আসছে। এর ভিত্তিতে অভিযানে নামে র‌্যাব। এই চক্রটি দীর্ঘদিন যাবত ফরিদপুরকে রুট হিসেবে ব্যবহার করে সীমান্ত থেকে মাদক এনে দেশের বিভিন্ন এলাকায় পাচার করে আসছে।

আটককৃতদের বিরুদ্ধে মধুখালী থানায় মামরা দায়ের পূর্বক, জব্দ মাদক ও মালামালসহ আসামীদের থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।#







মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ