ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে তরুন-তরুনীর মর্মান্তিক মৃত্যু





প্রতিবেদক, টাইমসবাংলা.নেটঃ

ফরিদপুরের বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে তরুন-তরুনীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১২ টার দিকে বোয়ালমারী উপজেলার সোতাশী এলাকায় এ ঘটনা ঘটে। রাজবাড়ী এক্সপ্রেস নামের ট্রেনটি ফরিদপুরের ভাঙ্গা থেকে ভাটিয়াপাড়া যাচ্ছিল।

মো. ফজলে রহমান (১৯) নামের নিহত ওই তরুনের বাড়ি লালমনিরহাট জেলার আদিতমারীর নায়েগরবাড়ী গ্রামের সাইফুল ইসলাম এর ছেলে। অপর তরুনী ফারজানা আক্তার মুক্তা (১৮) ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার পাচুরিয়া ইউনিয়নের দোগাছী গ্রামের আলী আকবর শেখের মেয়ে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর বোয়ালমারী স্টেশন এর ভারপ্রাপ্ত কর্মকর্তা ওহিদুজ্জামান জানিয়েছেন মরদেহ উদ্ধার করে বোয়ালমারী থানা পুলিশের নিকট হস্তাপ্তর করা হয়েছে।

স্থানীয়দের ধারনা, মোবাইল ফোনে পরিচয়ের সূত্র ধরে প্রেমের টানে লালমনিরহাট থেকে প্রেমিকা ফারজানার সাথে দেখা করতে ফরিদপুরে আসে। প্রেম ঘটিত ও পারিবারিক বিরোধীতার কারনে ওই তরুন-তরুনী ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছে।

রেলওয়ে পুলিশের রাজবাড়ী থানার উপ-পরিদর্শক মো. মনিরুজ্জামান জানান, ঘটনাস্থল পরিদর্শন শেষে ময়না তদন্তের জন্য মরদেহ ফরিদপুরের মর্গে পাঠানো হয়েছে। #







মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ