ফরিদপুরে ট্রাকের ধাক্কায় মাইক্রোবাসের দুই যাত্রী নিহত





প্রতিবেদক, টাইমসবাংলা.নেটঃ

ফরিদপুরের মধুখালীতে ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন মাইক্রোবাসের দুই যাত্রী। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে পাঁচ জন। রোববার রাত ২ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালী উপজেলার আড়পাড়া উচ্চবিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা এলাকার মোশাররফ হোসেন (৭৫) ও চুয়াডাঙ্গা রেলপাড়া এলাকার মোমেনা খাতুন (৬০)। মোমেনা রেলপাড়া এলাকার মোকাররম হোসেনের স্ত্রী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে করিমপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আবদুর রহমান জানান, হতাহতরা মাইক্রোবাসে নরসিংদী থেকে চুয়াডাঙ্গা যাচ্ছিলেন। এ সময় আড়পাড়া উচ্চবিদ্যালয়ের সামনে গতিরোধকের কাছে ফরিদপুর থেকে মাগুরাগামী একটি ট্রাক মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে এটি দুমড়েমুচড়ে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুজন নিহত ও পাঁচজন আহত হন। আহত পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রাকটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছেন বলে জানান তিনি।

সড়ক দুর্ঘটনায় আহত মিনারুল ইসলামকে (৪৫) মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং আছিয়া খাতুন (৫৫), খায়রুল ইসলাম (৪৫), আলফাতুন (২৭) ও স্মৃতিকে (১৬) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। #







মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ