প্রধানমন্ত্রীর কাছে সাংসদদের নিয়ে বিরুপ মন্তব্যকারী মির্জা কাদেরের বিচার চাইলেন এমপি নিক্সন চৌধুরী





প্রতিবেদক, টাইমসবাংলা.নেটঃ
ফরিদপুর ৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সংসদ সদস্যদের নিয়ে বিরুপ মন্তব্যকারী নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র মির্জা কাদের এর বিচার চেয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় চরভদ্রাসন উপজেলার গাজীরটেকে একটি রাস্তার উদ্ভোধন ও শীত বস্ত্র বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য প্রদান কালে এই বিচার দাবী করেন।

এসময় এমপি নিক্সন তার বক্তব্যে বলেন, নোয়াখালীর ওই ব্যাক্তি মন্তব্য করেছেন, বাংলাদেশের সকল এমপি মদ খায়। ওনি একজন মেয়র, সংসদ সদস্যদের নিয়ে এমন মন্তব্য ওনি কিভাবে করেন? ওনি বলেছেন নিক্সন চৌধুরী তার মামার জোরে চলে। এমপি নিক্সন চৌধুরী তার মামা শেখ সেলিমের জোরেও চলে না, তার ভাই লিটন চৌধুরীর জোরেও চলে না, এমপি নিক্সন চৌধুরী চলে জনগনের জোরে।

এমপি নিক্সন বলেন, আমি নাকি ভোট চুরি করে এমপি হয়েছি। এটা কি পাগলেও বিশ^াস করবে? সারাদেশের মানুষ জানে ফরিদপুর ৪ আসনের কেমন নির্বাচন অনুষ্টিত হয়েছে। জনগনের ভোটে আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বার কাজী জাফরউল্ল্যাহকে হারিয়ে আমি নির্বাচিত হয়েছি।

আমি চিনিও না জানিও না ওই লোককে। হঠাত কইরা ওই ব্যাক্তি আমাকের নিয়ে উল্টাপাল্টা মন্তব্য শুরু করছে। তাকে পাগল ছাড়া আর কিছু বলা যায় না। ওনি আওয়ামীলীগের বড় এক নেতার ভাই। সে তার বড় ভাই নিয়া উল্টাপাল্টা কথা বলে, বড় ভাবীকে নিয়ে উল্টাপাল্টা কথা বলে।

এমপি নিক্সন এসময় বলেন, এইগুলো কেন করেন জানেন? ভাইরাল হওয়ার জন্য, যাদের সারা দেশের মানুষ যাতে এই পাগলরে চিনি। সারাদেশের মানুষ চিনছে এইটা পাগল, এই পাগলরে এখন পাবনা পাঠাইয়া দেও।

এসময় নিক্সন চৌধুরী আরো বলেন, সামনে ইউনিয়ন পরিষদের নির্বাচন। আপনারা যোগ্য ব্যাক্তিকে, যারা আপনাদের পাশে থাকবে, যারা আমার কাছে আপনাদের কথা বলতে পারবে তাকে ভোট দিবেন। সরকারী কর্তকর্তাদের দালালদের ভোট দিয়েন না।

এর আগে এমপি নিক্সন চৌধুরী চরভদ্রাসনের গাজীরটেক ভায়া সদরপুর বর্ডার আরসিসি সড়কের উদ্ধোধন করেন। এরপরে তিনি ওই এলাকায় শীতার্ত দরিদ্র মানুষদের মাঝে কম্বল বিতরণ করেন।

চরভদ্রাসন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আজাদ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য প্রদান করেন, সাধারণ সম্পাদক হাফেজ মো. কাউসার, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার আলী মোল্যা, চর অযোধ্যা উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি এসএম ফরহাদ, যুবলীগের সভাপতি মোরাদ হোসেন, ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান।

এর পরে এমপি নিক্সন চৌধুরী চরভদ্রাসন আদর্শ মাধ্যমিক উচ্চ বিদ্যালয় মাঠে চরভদ্রাসন রাইডার্স ক্লাব আয়োজিত বিজয় একাত্তর ব্যাডমিন্টন টুর্নামেন্টের চুড়ান্ত খেলার উদ্ধোধন করেন ও খেলা উপভোগ করেন।#








মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ