পাঁচ তারকা হোটেলে অভিনেত্রীর ঝুলন্ত দেহ





বিনোদন ডেক্স, টাইমসবাংলা.নেটঃ
ভারতীয় বিনোদন জগতে আবার দুঃসংবাদ। চেন্নাইয়ের পাঁচতারা হোটেলে আত্মঘাতী হলেন দক্ষিণ ভারতের জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী ভিজে চিত্রা। খবর- আনন্দবাজার পত্রিকা।

২৮ বছরের ওই অভিনেত্রী তামিল সিনেমা ও সিরিয়ালের জগতে যথেষ্ট জনপ্রিয় ছিল। জানা গিয়েছে, বুধবার ভোররাতে শুটিং থেকে নিজের হোটেলে ফিরেছিলেন তিনি। এরই মধ্যে সকাল বেলায় উদ্ধার হল ঝুলন্ত দেহ। ঘটনাস্থলে হাজির রয়েছে পুলিশও।

এছাড়া সম্প্রতি চেন্নাইয়ের এক বিখ্যাত ব্যবসায়ীর সঙ্গে বাগদান হয় এই অভিনেত্রীর। এরপরে কী এমন ঘটল, যে আত্মহত্যার রাস্তা বেছে নিলেন অভিনেত্রী। যদিও এখনও পুলিশ নিশ্চিত ভাবে কিছু জানায়নি। জনপ্রিয় টিভি শো ‘পান্ডিয়ান স্টোরস’-এ মুল্লালির চরিত্রে দারুণ সাড়া ফেলেছিলেন চিত্রা। অভিনয় ছাড়াও নৃত্য ও টিভি সঞ্চালিকার কাজেও যথেষ্ট দক্ষ ছিলেন চিত্রা।

সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ সক্রিয় ছিলেন। তার এই আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ অনুরাগীরাও। মৃত্যুর কারণ নিয়ে এখনো বিশদে কিছু জানা না গেলেও পুলিশের অনুমান, বেশ কিছুদিন ধরেই চিত্রা অবসাদে ভুগছিলেন।

অভিনেত্রীর মৃত্যু প্রসঙ্গ হবু স্বামী জানিয়েছেন, শুটিং শেষে হোটেল রুমে ফেরার পর চিত্রা গোসল করতে যান। তাকে বলে গিয়েছিলেন, কিছুক্ষণের মধ্যেই দেখা করবেন। কিন্তু বেশ কয়েক ঘণ্টা কেটে গেলে হেমন্তের সঙ্গে দেখা না হলে দরজায় নক করেন তিনি। সাড়া না পেলে হোটেলের কর্মীদের ডেকে আনেন তিনি। ডুপ্লিকেট চাবি দিয়ে দরজা খুলতেই অভিনেত্রীর ঝুলন্ত দেহ দেখতে পান।

ইতিমধ্যে চিত্রার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে পুলিশ।#







মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ