নগরকান্দা’র পৌর পিতা নিমাই চন্দ্র সরকার/কাউন্সিলর পদে জয়ী যারা





বোরহান আনিস, টাইমসবাংলা.নেটঃ
ফরিদপুরের নগরকান্দা পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। আওয়ামীলীগের মনোনীত (নৌকা) প্রতীকের প্রার্থী নিমাই চন্দ্র সরকার মেয়র পদে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তিনি মোট ভোট পেয়েছেন ২১৯৯। তার নিকটতম প্রতিদ্বন্দী মোঃ মাসুদুর রহমান ( জগ প্রতীক ) নিয়ে পেয়েছেন ১২২৮ ভোট।

রোববার সকাল ৮ টা হতে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে চলে ভোট। কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয় ভোট। ভোট গননা শেষে বেসরকারী ভাবে এ ফলাফল ঘোষনা করে রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা হাবিবুর রহমান।

নগরকান্দা পৌরসভা নির্বাচনে সাত জন মেয়র প্রার্থী প্রতিদ্বন্দীতা করেন। এছাড়া ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী ছিলো ১৩ জন এবং সাধারণ কাউন্সিলর প্রার্থী ছিলো ৩৭ জন। তিনজন সংরক্ষিত মহিলা কাউন্সিলররা হলেন ১, ২ ও ৩ নং ওয়ার্ডের মোসাঃ খাদিজা বেগম ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের শিরিয়া বেগম এবং ৭, ৮ ও ৯ ওয়ার্ডের পারুলী বেগম নির্বাচিত হয় ।

সাধারণ কাউন্সিলররা হলেন ১ নং ওয়ার্ডের কাওসার আহম্মেদ মিয়া, ২ নং ওয়ার্ডের নাসির মাতুব্বর , ৩ নং ওয়ার্ডের বাবলু মাতুব্বর, ৪ নং ওয়ার্ডের জালাল সরদার , ৫ নং ওয়ার্ডের জিয়াউর রহমান জিয়া, ৬ নং ওয়ার্ডের ইমদাদ মাতুব্বর , ৭ নং ওয়ার্ডের জাকির হোসেন জাকারিয়া , ৮ নং ওয়ার্ডের আমিন ফকির ও ৯ নং ওয়ার্ডের মাসুদুর রহমান মিকু কাউন্সিলর নির্বাচিত হয়।







মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ