‘তারেক জিয়ার পেতাত্মাদের জায়গা এদেশে হবে না’-মধুখালীর জনসভায় আ’লীগ নেতারা





প্রতিবেদক, টাইমসবাংলা.নেটঃ
আসন্ন ২৮ ফেব্রুয়ারি ফরিদপুরের মধুখালী উপজেলা পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে ভোট প্রার্থনা করে জনসভা করেছে বাংলাদেশ আওয়ামীলীগ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বার আব্দুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদার।

বৃহস্পতিবার সন্ধ্যায় মধুখালীর বাগাট ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এ জনসভা অনুষ্ঠিত হয় বাগাট সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহজাহান মোল্লার সভাপতিত্বে সভায় নির্বাচনে বিএনপি মনোনিত প্রার্থীদের ইঙ্গিত করে বক্তারা বলেন, দুর্নীতিবাজ তারেক জিয়ার পেতাত্মাদের জায়গা এদেশে আর হবে না। মানুষ বাংলার মানুষের ভাগ্য উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে এ উন্নয়ন ধারা অব্যাহত রাখতে মধুখালী উপজেলা পরিষদের উপনির্বাচনে নৌকার মনোনীত প্রার্থীকে ভোট দিন। অতীতে যেভাবে নৌকা মার্কায় ভোট দিয়েছিলেন, সেইভাবে মধুখালী এই উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে ভোট দিন।

সভায় আরো বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য দেব প্রসাদ রায়, মধুখালি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম বকু, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বাবুল আক্তার প্রমুখ।#







মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ