গ্রীক বাংলা প্রেস ক্লাবের সভাপতি জহিরুল ও সাধারণ সম্পাদক প্রদীপ





প্রদীপ কুমার সরকার, টাইমসবাংলা.নেটঃ

আদি সভ্যতা ও অবাদ মুক্ত গণতন্ত্রের দেশ গ্রীসে ২৭ জানুয়ারি বুধবার স্থানীয় সময় রাত ৮টার দিকে গ্রীস প্রবাসি বাংলাদেশি নেতৃবৃন্দদের উপস্থিতিতে গ্রীক বাংলা প্রেস ক্লাব প্রধান উপদেষ্টা ও বাংলাদেশ কমিউনিটি ইন গ্রীসের সভাপতি হাজী আব্দুল কুদ্দুস গ্রীক বাংলা প্রেস ক্লাবের ২১ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করেন।

উক্ত কমিটি তে আইঅন টিভি ও ঢাকা টাইমস এর গ্রীস প্রতিনিধি সাংবাদিক জহিরুল ইসলাম কে সভাপতি ও আর টিভির গ্রীস প্রতিনিধি প্রদীপ কুমার সরকার কে সাধারণ সম্পাদক ও ৭১ বাংলা টিভির গ্রীস প্রতিনিধি শাহ ইমরুল হাসান কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করেন।

কমিটিতে অন্যান্য নেতৃবৃন্দরা হলেন সিনিয়র সহ সভাপতি রেজাউল করিম তুহিন, সহ সভাপতি যথাক্রমে আনহার আহমেদ ও মুহাম্মদ অলিউর রাফি। প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক যথাক্রমে শিমুল সৈকত ও আলম মাহমুদ। এছাড়াও দপ্তর সম্পাদক মাহফুজ রহমান, প্রচার সম্পাদক রাজিব আহমেদ, অর্থ সম্পাদক নুরুন নাহার, সাহিত্য বিষয়ক সম্পাদক খন্দকার মেবিজ পরমা,অভিবাসন বিষয়ক সম্পাদক সিলভিয়া শাহরিন,ক্রিড়া বিষয়ক সম্পাদক স্বপন ভূইয়া, আইটি বিষয়ক সম্পাদক আনাম ফারদিন,আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জহির উদ্দিন মিয়াজি, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফয়সল আহমেদ, নির্বাহী সদস্য যথাক্রমে শেখ মাহবুব আলম, জয়নাল আবেদীন ও ফাহিম ফয়সাল বাশার প্রমুখ।

নব নির্বাচিত সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সরকার এর পরিচালনায় নব নির্বাচিত সভাপতি জহিরুল ইসলাম সকলের অনুমতি সাপেক্ষে গ্রীক বাংলা প্রেস ক্লাবের ৯ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদ ঘোষণা করেন।

উক্ত প্রেস ক্লাব এর উপদেষ্টা পরিষদে রয়েছেন প্রধান উপদেষ্টা হাজী আব্দুল কুদ্দুস, উপদেষ্টা গণ যথাক্রমে গোলাম মাওলা, আহসান উল্লাহ হাসান, ইলিয়াস মাতুব্বর, সোহরাব হোসাইন ইসমাইল , খোকন হাওলাদার, আবুল বাশার,জিয়াউর রহমান মনির ও আব্দুর রহিম প্রমুখ।

প্রধান উপদেষ্টা হাজী আব্দুল কুদ্দুস বক্তব্যে উল্লেখ করেন বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশের সুনাম বৃদ্ধিতে ভূমিকা পালন করার কথা বলেন।

এছাড়াও বক্তব্য রাখেন গ্রীস আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সামাদ মাতুব্বর, বাংলাদেশ কমিউনিটির সিনিয়র সহ সভাপতি আহসান উল্লাহ হাসান,সহ সভাপতি ইলিয়াস হাওলাদার, গ্রীস যুবলীগের আহবায়ক কামরুল হাসান, উপদেষ্টা আবুল বাশার, আরো বক্তব্য রাখেন গ্রীসে বাংলাদেশ ন্যাশনাল ব্যাংকের সিনিয়র কর্মকর্তা আনজুমান আরা বিউটি।

আরো উপস্থিত ছিলেন গ্রীস শ্রমিক ঐক্য পরিষদ ইন সিরিজা সংগঠনের সাধারণ সম্পাদক মইনুল হাসান,বাশার,সোহরাব হোসাইন ইসমাইল, আব্দুর রাজ্জাক টিটু,শামীম আহমেদ, আব্দুর রহিম, সানি, রিপন ও আরো অনেকে।

বিভিন্ন বক্তা গণ সময় সল্পতার জন্য গ্রীক বাংলা প্রেস ক্লাব এর নব নির্বাচিত পরিষদ কে শুভেচ্ছা ও সফলতা জানিয়ে অনুভুতি প্রকাশ করেন। #







মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ