‘গণতন্ত্র পুনঃ প্রতিষ্ঠার জন্য জনগণ আবার বিএনপিকে ক্ষমতায় দেখতে চায়’-ফরিদপুরে আলোচনা সভায় বক্তারা





প্রতিবেদক, টাইমসবাংলা.নেটঃ
দেশে জনগণের নির্বাচিত সরকার নেই। সর্বত্র এক শ্বাসরুদ্ধকর অবস্থা বিরাজ করছে। মানুষ মুক্ত ভাবে তার মতামত ব্যক্ত করতে পারছে না। খুন, গুম, হত্যা বর্তমান সময়ের অন্যতম চালিকা শাক্তি হয়ে দাঁড়িয়েছে। এ অবস্থায় গণতন্ত্র পুনঃ প্রতিষ্ঠার জন্য জনগণ আবার বিএনপিকে ক্ষমতায় দেখতে চায়।

বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আযোজিত এক আরোচনা সভায় বক্তারা এ কথাগুলি বলেন। গতকাল মঙ্গলবার বিকেলে ফরিদপুর শহরের কমলাপুর মহল্লায় অবস্থিত বিএনপি নেতা কামাল ইউবনে ইউসুফের বাড়ি ময়েজ মঞ্জিল চত্ত্বরে এ আলোচনা সভার আযোজন করা হয় শহর বিএনপি ও সদর উপজেরা বিএনপির যৌথ উদ্যোগে।

ফরিদপুর শহর বিএনপির সহ-সভাপতি এমটি আকতারের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি এএফএম কাইয়ুম ও জাফর হোসেন বিশ্বাস, সাবেক সাংগঠনিক সম্পাদক আলী আশরাফ, সাবেক কোষাধ্যক্ষ এবি সিদ্দিকী, শহর বিএনপির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ প্রমুখ।

শহর বিএনপির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা জানান, প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফকে প্রধান অতিথি এবং মহিলা দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফকে বিশেষ অতিথি করে শহরের অম্বিকা হলে আলোচনা সভার অনুমতি চেয়েছিলেন তারা। কিন্তু জেলা পুলিশ তাদের সেই কর্মসূচী পালনের অনুমতি দেয়নি। ফলে পরিবর্তীতে স্বল্প সময়ের মধ্যে মৌখিক অনুমতির ভিত্তিতে ময়েজমঞ্জিল চত্বরে এ আলোচনা সভার আয়োজন করা হয়।#







মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ