আসুন রাজনীতি ও উন্নয়ন একত্রে করি-কাজী জাফরউল্ল্যাহকে এমপি নিক্সন চৌধুরী





প্রতিবেদক, টাইমসবাংলা.নেটঃ
ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহকে উদ্দেশ্য করে বলেছেন, আসুন দেশ ও জনগনের জন্য রাজনীতি ও উন্নয়ন দুই জনে মিলে একত্রে করি। ফরিদপুর-৪ আসনের আওয়ামীলীগের আর একটি কর্মীও আওয়ামী রাজনীতির বাইরে নেই। তার সকলে আমার সাথে একাত্মতা প্রকাশ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেছে। অতীতেও উক্ত আসনটি আওয়ামীলীগের ঘাটি হিসাবে পরিচিত ছিল এখনও এই আসনটি আওয়ামীলীগের ঘাটিই রয়েছে। মাঝখানে জনগন শুধু নৌকার মাঝি পরিবর্তন করে তাদের উন্নয়ন ও মুল্যায়ন ফিরে পেয়েছে। আজ প্রধানমন্ত্রী আমাকে সংগঠন চালানোর জন্য যে পদে অধিষ্ঠিত করেছে সেই একই পদে আপনিও রাজনীতি করছেন। তাহলে আর কেন হানাহানি মারামারি? আসুন ঐক্যবদ্ধ হয়ে কাজ করি।

রোববার বিকালে ভাঙ্গা পৌরসভার মেয়র ও ভাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি আবু রেজা মো. ফয়েজ তার পরিষদের ১২ জন কাউন্সিলর ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সোবহান মুন্সির যোগদান অনুষ্ঠানে এসব কথা বলেন সাংসদ নিক্সন চৌধুরী। বঙ্গবন্ধুর দৌহিত্র সাংসদ নিক্সন চৌধুরীর রাজনীতির আর্দশর সাথে একাত্মতা প্রকাশ করে ফুলের নৌকা তার হাতে তুলে দিয়ে তাকে সংবর্ধনা প্রদান করা হয়।

সাংসদ নিক্সন চৌধুরী এসময় হাজারো জনতার উদ্দেশ্যে আরো বলেন, এতদিন ফরিদপুর-৪ আসনকে দুটি ভাগে বিভক্ত করে রাখা হয়েছিল। আজ মেয়র মহোদয়ের যোগদানের মাধ্যমে একটি প্লাটফর্মে আওয়ামীলীগ দাড়িয়েছে। আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের সকল নেতা-কর্মী আজ এক মঞ্চে উপস্থিত হয়েছে। সকলে মুখেই একটাই দাবি কাজী জাফরউল্লাহ আর আপনি অভিমান করে দুরে থাকবেন না। মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করতে সকল কিছু ভুলে আসুন এক সাথেই পথ চলি।

অনুষ্টানের সভাপতি পৌর মেয়র আবু রেজা মো. ফয়েজ বলেন, বঙ্গবন্ধুর দৈহিত্র আমরা কাছে পেয়েছি। তিনি ফরিদপুর-৪ আসনের এমপি হওয়ার পর থেকে যেভাবে উন্নয়ন ও কর্মীদের মুল্যায়ন করেছেন তা প্রশংসার দাবিদার। তিনি পরীক্ষিত নেতা তার সাথে রাজনীতি করে দেশ ও দশের সত্যিকার উন্নয়ন সম্ভব। তাই আগামীতে তাকে নিয়েই রাজনীতি করে ভাঙ্গা পৌর সভার ব্যাপক উন্নয়ন করতে চাই। সেজন্য পৌরবাসি সহ সকলের সহযোগিতার কামনা করছি।

কাজী জাফরউল্লাহ প্রেসিডিয়াম সদস্য বিপরিতে বর্তমান এমপি নিক্সন চৌধুরীও প্রেসিডিয়াম সদস্য হওয়ায় আমরাতো ভাগ্যবান। তাই আর সংঘাত নয় সকলে মিয়ে উন্নয়ন ও মুল্যায়নের রাজনীতি শুরু করি।

যোগদান অনুষ্টানকে কেন্দ্র করে দুপুর হতেই সভাস্থল ভাঙ্গা পৌরসভার পৌর ভরন চত্বরের সভামঞ্চের হাজারো নেতা-কর্মী জড়ো হতে থাকে। বিকালে সভাস্থলে সাংসদ নিক্সন চৌধুরী সভমঞ্চে আসন গ্রহন করলে জনসভাটি জনসমুদ্রে পরিনত হয়। পৌর ভবন চত্বর ছাড়িয়ে তা হাই-ওয়ে এক্সপ্রেস পর্যন্ত জনতা বিভিন্ন শ্লোগান দিতে থাকে।

অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস, এম হাবিবুর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক শাহাদাৎ হোসেন, সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান শফি কাজী, ভাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী হেদায়েতউল্লাহ সাকলাইন ও সাধারন সম্পাদক ফাইজুর রহমান, জেলা পরিষদের প্যানেল মেয়র শাহিনুর রহমান শাহিন, পৌর কাউন্সিলর ওমর ফারুক হবি, কাউন্সিলর বজলু মাতুব্বর, সাবেক কাউন্সিলর আবুল কালাম মাতুব্বর, কাউন্সিলর ওমর খরাতি, ভাঙ্গা বাজার বনিক সমিতির সভাপতি শহিদুল হক মিরু মুন্সি ও সাধারন সম্পাদক আলহাজ¦ আবু জাফর মুন্সি, ১২টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতাকর্মী প্রমুখ।#







মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

গনমাধ্যম

স্বাস্থ্য

বিশেষ সংবাদ

কৃষি ও খাদ্য

আইন ও অপরাধ

ঘোষনাঃ